shono
Advertisement

একসঙ্গে করোনা টিকার প্রথম ডোজ নিলেন নুসরত ও যশ

পুরসভায় গিয়ে টিকা নেন দুই তারকা।
Posted: 04:03 PM Sep 11, 2021Updated: 06:27 PM Sep 11, 2021

কৃষ্ণকুমার দাস: একসঙ্গে করোনা টিকার (Corona Vaccine) প্রথম ডোজ নিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। শনিবার কলকাতা পুরসভায় (KMC) গিয়ে টিকা নেন দুই তারকা। এদিন  সংবাদ মাধ্যমের সঙ্গে বিশেষ কোনও কথা বলেননি তাঁরা। সোজা ভিতরে পুরসভার ভিতরে গিয়ে টিকার প্রথম ডোজ নেন। পরে পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও যান তাঁরা। 

Advertisement

নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের (Nusrat Jahan) দূরত্ব বাড়ার পর থেকেই যশের সঙ্গে তাঁর নৈকট্যের খবর শোনা যায়। এ নিয়ে প্রকাশ্যে কখনও তেমন কোনও মন্তব্য দুই তারকা করেননি। তবে একাধিক জায়গায় একসঙ্গে দেখা দিয়েছে দু’জনকে। শোনা যায়, নুসরতের ছেলের জন্মের সময় হাসপাতালে ছিলেন যশ। একবারও নুসরতের সঙ্গ ত্যাগ করেননি তিনি। নুসরতের ছেলেকে কোলে করে হাসপাতাল থেকে বের হন যশ। নিজে গাড়ি চালিয়ে তাঁদের বাড়িতে নিয়ে যান। টলিপাড়ায় জোর গুঞ্জন, নুসরত ও যশ বহু দিন ধরেই একসঙ্গে থাকছেন। 

[আরও পড়ুন: নানা রূপে ‘মহামায়া’, মহালয়ায় দুর্গাবেশে ছোটপর্দায় আসছেন শুভশ্রী! দেখুন ভিডিও]

বুধবার বিকেলে এক স্যালোঁর উদ্বোধন করতে গিয়েছিলেন নুসরত (Nusrat)। মা হওয়ার পর এই প্রথম কোনও অনুষ্ঠানে যোগ দেন তিনি। তাঁর এই অনুষ্ঠানে হাজির থাকা নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল। সকলে তাই নুসরতকে সামনে পেয়েই জিজ্ঞেস করেন, তাঁর সন্তানের পিতৃ পরিচয়। সংবাদমাধ্যমের এই প্রশ্ন একেবারেই এড়িয়ে যাননি অভিনেত্রী-সাংসদ। হেসে বলেন, ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন মহিলাকে এরকম প্রশ্ন করা মানে তাঁকে অপমান করা!’ এরপরই আবার যশের প্রসঙ্গ উঠলে অভিনেত্রী-সাংসদ বলেন, ‘যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।’

উল্লেখ্য, ২৬ আগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে (Kolkata Hospital) ছেলের জন্ম দেন নুসরত। সম্ভবত এতদিন অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তিনি টিকা নিতে পারেননি। শনিবার তা নিয়ে নিলেন। তাও আবার যশের সঙ্গে।   

[আরও পড়ুন: নুসরতকে ভুলে মডেলিংয়ে মজলেন নিখিল জৈন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার