Advertisement

‘ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত’, CPM সমর্থকের অশালীন মন্তব্যে মেজাজ হারালেন শ্রীলেখা

03:44 PM Sep 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোশাক নিয়ে কটাক্ষ সিপিএম সমর্থকের। সোশ্যাল মিডিয়ায় তীব্র বিরক্তি প্রকাশ করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। “বামেরা সবসসময় সঠিক”, নিজের এই মন্তব্য ফিরিয়ে নিলেন অভিনেত্রী।

Advertisement

প্রায় এক মাস ধরে বিদেশে রয়েছেন শ্রীলেখা। প্রথমে ছিলেন সুইজারল্যান্ডে। তারপর যোগ দেন ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেখানে দেখানো হয়েছে ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’। সেই কারণেই নিমন্ত্রিত হয়েছিলেন অভিনেত্রী। নিজের এই বিদেশ সফরের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শ্রীলেখা। চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে তাঁকে দেখা যায় বাঙালি সাজে। সবুজ শাড়িতে সাজেন শ্রীলেখা মিত্র। ছবি পোস্ট করেন ফেসবুকে।

Advertising
Advertising

[আরও পড়ুন: KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে নীরজ চোপড়া, উচ্ছ্বসিত অমিতাভের মুখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান]

শ্রীলেখার পোস্ট করা ছবি শেয়ার করে এক সিপিএম সমর্থক লেখেন, “এই ছবিটি আজকের ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের। আমাদের বাংলার ছায়াছবি সেখানে সুযোগ পেয়েছে তার জন্য আমি অবশ্যই গর্বিত। তবে এই ছবিতে সকলকে একটা বিষয় লক্ষ্য করতে বলব। বেশিরভাগ বিদেশি শরীরের অধিকাংশ ঢাকা ভদ্র পোশাক পরেছেন। আর একজন শাড়ি পরলেও ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত। শাড়ি পরলেই যে ভদ্র পোশাক পরা হয় তা কখনওই নয়। বরঞ্চ এই ছবিতে যা দেখা যাচ্ছে বিদেশিরা অনেক ভদ্র পোশাক পরেছেন। শেষে বলব, এই ছবিটি আমার প্রোফাইলে পোস্ট করার জন্য দুঃখিত ও লজ্জিত। এই মহিলার আরও অনেক ছবি ফেসবুকে দেখা যায়, সেই ছবি তো পোস্ট করতেই পারব না।”

পোশাক নিয়ে এমন মন্তব্যেই মেজাজ হারান শ্রীলেখা। ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী লেখেন, “সিপিএম, মুগ্ধতা বাড়ছে আমার দলের প্রতি। এরা নাকি লিবারাল? মানুষের কাজের থেকে এবার তাঁর পোশাক নিয়ে…তথাকথিত শিক্ষিত মহিলার থেকে! কেয়া বাত। বামেরা সবসময় সঠিক, আমার এই মন্তব্য ফিরিয়ে নিচ্ছি। আমার বিশ্বাস ভেঙে গেল।”

[আরও পড়ুন: Shah Rukh Khan: ওয়েব সিরিজের হাত ধরে কামব্যাক করছেন কিং খান! ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা]

Advertisement
Next