shono
Advertisement

বলিউড অভিনেতার প্ররোচনায় আত্মহত্যার চেষ্টা! ভিডিওতে অভিযোগ প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার

মনোজের শারীরিক অবস্থা সংকটজনক।
Posted: 01:33 PM Sep 16, 2021Updated: 01:44 PM Sep 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া ও জনপ্রিয় মডেল মনোজ পাটিল (Manoj Patil)। জানা গিয়েছে, বলিউড অভিনেতা ও জনপ্রিয় ফিটনেস গুরু সাহিল খানের (Sahil Khan) প্ররোচনাতেই আত্মহত্যার চেষ্টা করেন মনোজ।

Advertisement

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বুধবার রাত ১২টা নাগাদ মুম্বইয়ে নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ। পরিবারের লোক জানতে পেরে মুম্বইয়ের কুপার হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। জানা গিয়েছে, বলিউড অভিনেতা সাহিল খান নাকি মনোজের নামে কুৎসা রটাচ্ছেন। কয়েকদিন আগে একথা নিজেই সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছিলেন মনোজ। এমনকী, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে মনোজ বলেছিলেন সবার সামনে অভিনেতা সাহিল খানের মুখোশ খুলে দেবেন। মুম্বইয়ের ওশিওয়ারা থানায় এ নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন মনোজ। তবে দুম করে যে আত্মহত্যার চেষ্টা করবেন তিনি, তা বুঝতে পারেনি কেউ।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে নকশাল আন্দোলন, প্রথমবার জুটি বাঁধছেন সব্যসাচী ও নওয়াজুদ্দিন]

মিস্টার ইন্ডিয়া মনোজ পাটিল।

মনোজের ম্যানেজার পারি নাজ জানিয়েছেন, পেশাগত ক্ষেত্রে কয়েকমাস ধরেই সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন মনোজ। নাজের কথায়, মনোজের শারীরিক অবস্থা সংকটজনক। তবে এই নিয়ে এখনও অভিনেতা সাহিল খানের তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by IFBB PRO MANOJ PATIL

(@manojpatil_ifbbpro_official)


২০১৬ সালে মিস্টার ইন্ডিয়া হয়েছিলেন মনোজ পাটিল (Mr India Manoj Patil) । মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত ছিলেন মনোজ। তারমাঝেই আত্মহত্যার চেষ্টার ঘটনায় অবাক হয়েছেন মনোজের কাছের মানুষরা।

অভিনেতা সাহিল খান।

[আরও পড়ুন: Pori Moni: হাতের তালুতে অশ্লীল বার্তা, আদালতে যাওয়ার পথে ফের বিতর্কে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement