Advertisement

লুক পালটে মুম্বইয়ে দিতিপ্রিয়া, সঙ্গী ‘পাতাললোক’খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায়

05:57 PM Sep 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাসমণি’ পর্ব শেষ হওয়ার পরই সিনেমার কাজে মন দেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার পাড়ি দিয়েছেন মুম্বই। সেখানে আবার লুক পালটে ‘পাতাললোক’ সিরিজের হাতোড়া ত্যাগী ওরফে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিব্যি কাটাচ্ছেন সময়।

Advertisement

বৃহস্পতিবার অভিষেকের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়া। ছবিতে হলুদ টি-শার্টে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। মাথার চুলে করেছেন গোলাপি হাইলাইট। অভিষেকের পরনে রয়েছে কমলা টি-শার্ট ও কমলা রঙের জ্যাকেট। “দাদার সঙ্গে কীভাবে ঝগড়া করতে হয় অবশেষে শিখলাম। দুর্দান্ত কিছু একটা আসছে। তুমি একজন দারুণ মানুষ অভিষেক।”

[আরও পড়ুন: Sonu Sood: অফিসের পর এবার সোনু সুদের বাড়িতেও আয়কর হানা! ২০ ঘণ্টা ধরে চলল তল্লাশি]

শোনা গিয়েছে, মুম্বইয়ে একটি অ্যান্থলজি সিনেমায় অভিনয় করছেন দিতিপ্রিয়া। চারটি ছোট ছোট গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি।  যার একটি গল্পে অভিষেকের সঙ্গে অভিনয় করছেন তিনি। অল্প সময়ের মধ্যেই দুই তারকার মধ্যে যে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে, তা এই ছবি দেখলেই বোঝা যায়। 

ছোটবেলাতেই অভিনয়ে হাতেখড়ি দিতিপ্রিয়ার। ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে রাসমণির চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান তিনি।  ‘রাসমণি’র পর্ব কিছুদিন আগেই শেষ হয়েছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় মডার্ন লুকে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে।  সিনেমা ও সিরিজের কাজেও ব্যস্ত দিতিপ্রিয়া। এখনও মুক্তির অপেক্ষায় ‘অভিযাত্রিক’ সিনেমা। যেখানে অপর্ণার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’ ছবিতে দেখা যাবে বাংলা টেলিভিশনের ‘রানিমা’কে। এর পাশাপাশি ‘তানসেনের তানপুরা’ সিরিজের নতুন মরশুমে অভিনয় করছেন।এত কিছুর মধ্যেই মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন নতুন এই সিনেমার শুটিং করতে। 

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘নুসরত-যশ গোপনে বিয়ে করে ফেলেছে জানলেও অবাক হব না’, কটাক্ষ তসলিমা নাসরিনের]

Advertisement
Next