shono
Advertisement

Golondaaj Trailer: পুজোয় আসছে ‘গোলন্দাজ’, ট্রেলারেই বাজিমাত দেবের!

১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবি।
Posted: 12:19 PM Sep 17, 2021Updated: 06:29 PM Sep 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পুজোটা একেবারে জমে যাবে। অন্তত, দেবের অনুরাগীদের কাছে তো অবশ্যই। কেননা, যে ছবির জন্য এতদিন অপেক্ষা করছিল গোটা টলিপাড়া, সেই ছবিই মুক্তি পেতে চলেছে পুজোয়। দেবের (Dev) যে ছবির টিজার দেখেই শোরগোল পড়ে গিয়েছিল ফ্যানদের মধ্যে, এবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার! হ্যাঁ, কথা হচ্ছে দেবের নতুন ছবি ‘গোলন্দাজ’ (Golondaaj) নিয়েই।

Advertisement

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় ইতিহাসের পাতা থেকে তুলে নিয়ে এসেছেন ফুটবলের অজেয় নায়ক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের গল্প। যেখানে উঠে আসবে ফুটবল পাগল এক মানুষের গল্প, দেশপ্রেম, ইংরেজ সৈন্য দলের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কাহিনি। এই ছবিতে নিজের ইমেজকে পুরোদস্তুর ভেঙে চুড়ে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হয়ে উঠলেন দেব। ছবির কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশিস এবং জয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সৌমিক হালদার।

[আরও পড়ুন: কোয়েল, শুভশ্রীর পর দুর্গাবেশে দিতিপ্রিয়া! মহামায়া রূপে কেমন লাগছে অভিনেত্রীকে?]

‘গোলন্দাজ’ ছবির ট্রেলার প্রকাশ পেতেই নেটিজেনদের প্রশংসায় কুড়িয়ে নিলেন দেব। ফুটবলের উত্তেজনার সঙ্গে দেশপ্রেম মিশিয়ে এক আবেগের গল্প যে রয়েছে গোলন্দাজ ছবিতে তা স্পষ্ট এই ট্রেলারেই। পুজোতে বাঙালি যে এবার একেবারে অন্যরকম ছবি দেখতে চলেছে তার আভাস মিলল এই ট্রেলারেই।

 

ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেব। অন্যদিকে শোভাবাজারের রানি এবং নগেন্দ্রপ্রসাদের স্ত্রী কমলিনীর ভূমিকায় রয়েছেন ঈশা সাহা। গোলন্দাজ ছবির সারপ্রাইজ প্যাকেজ হলেন অনির্বাণ ভট্টাচার্য। তাঁকে এই ছবিতে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায়। ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবি।

[আরও পড়ুন: বালিশ জানে আমার সব গল্প! নুসরতের পোস্টে কীসের ইঙ্গিত?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement