shono
Advertisement

Nusrat Jahan: ‘যশরতে’র পোশাকে ‘রং মিলান্তি’! মা হওয়ার পর যশের সঙ্গে ফটোশুটে নুসরত জাহান

ছবির ক্যাপশনে নিজেকে 'সাহসী' বললেন নুসরত!
Posted: 04:02 PM Sep 17, 2021Updated: 04:02 PM Sep 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল রং কি ভীষণ প্রিয়? তাই কি নীল রং মিলিয়ে দিল? নুসরত জাহান আর যশ দাশগুপ্তর নতুন ছবি দেখে নেটিজেনরা ঠিক একথাই বলে চলেছেন অনবরত। এতদিন যা ছিল গোপনে, তা প্রকাশ্যে আসার পর নিজেদেরও লুকিয়ে রাখতে পারলেন না বা চাইলেন না যশ-নুসরত (Nusrat Jahan)। আর তাই মা হওয়ার পর বেশিদিন কাজ থেকে দূরে না থেকে, ফটোশুটে ব্যস্ত হয়ে পড়লেন নুসরত জাহান। আর এই ফটোশুটের ‘সঙ্গী’ হলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisement

গপ্পোটা হল, নুসরত জাহান ও যশ দাশগুপ্ত তাঁদের ইনস্টাগ্রামে আপলোড করলেন নতুন ফটোশুটের ছবি। যেখানে দু’ জনকে দেখা গেল নীল রঙের পোশাকে। তবে একই ফ্রেমে না থাকলেও, এই ফটোশুট যে একই জায়গায় একই ফটোগ্রাফারের হাত দিয়ে ঘটেছে, তা পরিষ্কার করলেন যশরত নিজেই!

ছবিতে নীল রঙের স্যুটে  দেখা গেল যশ দাশগুপ্তকে। অন্যদিকে নীল রঙের গাউনে নজর কাড়লেন নুসরত জাহান। এই ফটোশুটের ছবি আপলোড করে নুসরত লিখলেন, ‘ভিটামিন বি..বিউটিফুল, ব্রিলিয়ান্ট, ব্রেভ।’ অন্যদিকে যশ দাশগুপ্ত লিখলেন, ‘আমার মাথায় অনেক ভাবনা, যদি কেউ জিজ্ঞেস করে কিছু, আমি শুধু হাসব…’

নুসরত জাহানের ইনস্টাগ্রাম পোস্ট।

[আরও পড়ুন: Golondaaj Trailer: পুজোয় আসছে ‘গোলন্দাজ’, ট্রেলারেই বাজিমাত দেবের!]

নুসরত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরত জানিয়ে ছিলেন তাঁর ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরত! (Nusrat Jahan)! তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী৷

কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন তিনি। অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা নিশ্চিত করেছে। সন্তানসম্ভবা হওয়া থেকে শুরু করে গত ২৬ আগস্ট বেসরকারি হাসপাতালে পুত্রের জন্মের ২০ দিন পর পর্যন্ত সন্তানের পিতার পরিচয় জানাতে চাননি নুসরত (Nusrat Jahan)। একসঙ্গে দু’জনে ঘুরলে, এক বাড়িতে থাকলেও এতদিন সন্তানের পিতার পরিচয় প্রকাশ্যে আনতে চাননি। কিন্তু বুধবার রাত সাড়ে ন’টার পর পুরসভার স্বাস্থ্য বিভাগ বার্থ সার্টিফিকেটের পোর্টাল আপডেট করতেই বোমা ফাটালেন স্বয়ং বসিরহাটের সাংসদ।

যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট।

[আরও পড়ুন: বিতর্ক ভুলে জন্মদিনে বড় চমক দিতে চলেছেন পরীমণি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement