Advertisement

রোশনের সঙ্গে আর সংসার করতে চান না, ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী

02:22 PM Sep 19, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাই আইনি বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী। আলিপুর আদালতে করলেন ডিভোর্সের মামলা।

Advertisement

গত বছর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। সোশ্যাল মিডিয়া থেকে একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়ে দেন দু’জন। কিন্তু কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন (Roshan Singh)। জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন তিনি। এরপর ১৬ সেপ্টেম্বর ডিভোর্স চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হন শ্রাবন্তী। তিনি তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, তা নিজের আবেদনেই বুঝিয়ে দেন।

[আরও পড়ুন: সরলেন নুসরত, এলেন পরীমণি, বিতর্কের মাঝেই নতুন ছবিতে সই অভিনেত্রীর]

অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। সেই সম্পর্কও বেশিদিন টিকল না।

এখন টলিপাড়ায় শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। রটনা, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। একই আবাসনে থাকেন দু’জনে। এমনকী অভিনেত্রী যখন একুশের বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। অভিরূপ নাকি তাঁর প্রচারসঙ্গীও ছিলেন। কিছুদিন আগেই ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। শোনা যায়, সেখানেও নাকি তাঁদের সঙ্গে অভিরূপ ছিলেন। আবার বিশ্বকর্মা পুজোর দিন অভিরূপের পুজোতেই তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে খোশমেজাজে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। প্রশ্ন উঠছে, রোশনকে ডিভোর্স দিয়ে কি অভিরূপের সঙ্গে সংসার পাততে চাইছেন টলিপাড়ার তারকা?

[আরও পড়ুন: ‘গোলন্দাজ’-এর ট্রেলার দেখে মুগ্ধ রুক্মিণী, ভালবাসায় ভরিয়ে দিলেন ‘প্রিয়’ দেবকে]

Advertisement
Next