shono
Advertisement

‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!

কয়েকদিন আগেই ভাইরাল হয়েছে যশের সিঁদুর পরানোর ভিডিও।
Posted: 02:02 PM Sep 20, 2021Updated: 03:49 PM Sep 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত কাণ্ড ঘটে যাচ্ছে, তবুও যশ-নুসরত (Nusrat Jahan) বিতর্ক যেন থেমেও থামছে না। এতদিন নেটিজেনদের উৎসাহ ছিল নুসরতের ছেলের বাবার নাম জানার জন্য, যেই না নুসরত নিজেই জানিয়ে দিলেন তাঁর ছেলে ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তারপর শুরু হল নতুন গঞ্জন। মা হওয়ার পর কি তাহলে যশকে বিয়ে করবেন নুসরত? সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্ন উঠতেই হঠাৎই দেখা গেল নুসরতের সিঁথিতে সিঁদুর। ব্যস, ফের গুঞ্জন, তাহলে কি গোপনে যশকে বিয়ে করে ফেললেন নুসরত!

Advertisement

তবে এই গুঞ্জন নিয়ে ঝড় ওঠার আগেই যশরতের গল্পে ঢুকে পড়লেন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)। আর শুধুই কি এলেন, ক্যামেরার সামনে যশকে পেয়ে, যশের হাতে সিঁদুর পরলেন স্যান্ডি! আর লিখলেন, এখন থেকে তিনি যশের স্ত্রী! স্যান্ডি জানিয়েছেন, গোটা কাণ্ডটা নুসরত নাকি জানেন। আর এসব নিয়ে নুসরতের কোনও আপত্তি নেই। এমনকী, প্রকাশ্যে স্যান্ডি জানিয়ে দিলেন, সতীন হিসেবে নুরসতকে তিনি মেনেও নিয়েছেন।

স্য়ান্ডি সাহার ফেসবুক পোস্ট।

সম্প্রতি স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যশ ও নুসরতের সঙ্গে ছবি। যেখানে স্যান্ডিকে দেখা গেল যশ ও নুসরতের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে থাকতে। এই ছবি পোস্ট করে স্যান্ডি লিখলেন, দুই সতীনের সংসার! শুধু তাই নয়। ফেসবুকের কমেন্ট বক্স নেটিজেনদের নানা প্রশ্ন দিতে গিয়ে স্যান্ডি লিখলেন, ‘তাঁকে পেতে গেলে যদি সতীন নিয়েও সংসার করতে হয় তাতেও রাজি!’

[আরও পড়ুন: আদর্শের কথা তুলে বাবুলকে খোঁচা অনুপম রায়ের! রাজনীতিকে ‘ব্যবসা’ আখ্যা দিলেন পরমব্রত]

বিশ্বকর্মাপুজোয় এভাবেই সিঁথিতে সিঁদুর পরে হাজির ছিলেন নুসরত। ছবি সৌজন্য – ফেসবুক।

এনা সাহার বিশ্বকর্মা পুজোয় সিঁথিতে সিঁদুর পরে যশের সঙ্গে হাজির ছিলেন নুসরত জাহান। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। নেটিজেনরা তো ধরেই নেয়, গোপনে হয়তো বিয়ে করে ফেলেছেন নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta)। তবে নুসরতের সিঁথির সিঁদুর নিয়ে যশ মুখে কুলুপ আঁটলেও, স্যান্ডি সাহার সিঁথিতে কিন্তু প্রকাশ্যেই সিঁদুর পরিয়ে দিলেন যশ! আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ইউটিউবার স্যান্ডি সাহা লিখলেন, ‘অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’!

[আরও পড়ুন: ‘F.I.R’ পেয়েই খুনের তদন্তে অঙ্কুশ ও বনি, সঙ্গী ঋতাভরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement