Advertisement

‘রাজ্যসভার আসনের প্রস্তাব দু’বার ফিরিয়েছি’, ইডি অভিযান নিয়ে মুখ খুললেন সোনু সুদ

04:54 PM Sep 21, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০ কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ (Sonu Sood)। শুক্রবার এমনই দাবি করেছে আয়কর দপ্তর (Income Tax Department)। মঙ্গলবার থেকে অভিনেতার বাড়ি ও অফিসে একাধিকবার তল্লাশি চালিয়েছেন আয়কর দপ্তরের আধিকারিকরা। তারপরই এই তথ্য প্রকাশ্যে এসেছে। তবে এই নিয়ে প্রথমে একটি বাক্যও ব্যয় করেননি সোনু সুদ। তবে ঘটনার পাঁচ দিন পর সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ স্পষ্টই জানিয়ে দিলেন, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ কতটা সত্য।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ লিখছিলেন, সব সময় নিজের অবস্থান স্পষ্ট করার প্রয়োজন পড়ে না। সময়ও সব কিছুর উত্তর দিয়ে দেয়। আমি এতদিন ধরে দেশের মানুষদের জন্য যা করে আসছি তা একেবারেই অন্তর থেকে, দেশের প্রতি ভালবাসা থেকে। আমার ফাউন্ডেশনের প্রতিটি পয়সা সাধারণ মানুষের জীবন বাঁচাতেই কাজে লাগবে। শুধু তাই নয়, আমি অন্যদেরও বলেছি সাধারণের পাশে দাঁড়াতে। আমি গত কয়েকদিন কিছু ব্যক্তিগত কারণে ব্যস্ত ছিলাম। তাই আপনাদের সাহায্যে এগিয়ে আসতে পারিনি। ফের আমি এসে গিয়েছি।

কয়েকদিন আগে খবর আসে আমআদমি পার্টিতে নাকি যোগ দিচ্ছেন সোনু সুদ। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি সোনু। তবে মনে করা হচ্ছে, AAP-এর সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই সোনুকে ফাঁসানোর চেষ্টা চলছে। এর আগে অভিনেতার বিরুদ্ধে বেআইনি নির্মাণের অভিযোগ এনেছিল বৃহণ্মুম্বই পুরনিগম (BMC)। তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সোনু সুদ জানান, ‘রাজনীতিতে যোগ দিতে আমার কোনও আগ্রহ নেই। আমি দু’ বার রাজ্যসভার আসনের প্রস্তাব ফিরিয়েছি। আমি এখন যেমন আছি, তা নিয়েই খুশি আছি।’

[আরও পড়ুন: হিন্দু ধর্মের অসম্মান! আলিয়া ভাটের বিজ্ঞাপন নিয়ে তুমুল সমালোচনা]

গতবছর করোনাকালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দুনিয়ার মন জয় করে নেন সোনু (Sonu Sood)। এমনকী, সাধারণ মানুষ সোনুর নাম দেন ‘মসিহা’। তারপর থেকেই যখনই কেউ বিপদে পড়েছেন সোনু বার বার পাশে দাঁড়িয়েছেন। সেই সোনু সুদের অফিসে আয়কর দপ্তরের হানা দেওয়ার খবর পাওয়ার পর থেকেই সোনুর অনুরাগীদের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে। 

[আরও পড়ুন: ‘নয়া পোস্টারে ছেলেদের মতো লাগছে!’ কটাক্ষের উত্তরে নেটিজেনকে ধুইয়ে দিলেন তাপসী পান্নু]

Advertisement
Next