shono
Advertisement

Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিকে আগ্রহী নন রণবীর কাপুর! ছবিতে কি অভিনয় করবেন খোদ ‘দাদা’?

সৌরভের চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়কেও ভাবা হচ্ছে না!
Posted: 01:04 PM Sep 24, 2021Updated: 01:07 PM Sep 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়েপিকের ঘোষণা হওয়ার পর থেকেই সৌরভ অনুরাগীদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। এই বায়োপিকে কাকে সৌরভের চরিত্রে দেখা যাবে তা নিয়ে চলছিল নানা স্পেকুলেশন। সৌরভের ইচ্ছে রণবীর কাপুরই (Ranbir Kapoor) অভিনয় করুক তাঁর ভূমিকায়। অন্যদিকে রণবীর ছাড়াও শোনা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) নাম। কলকাতার এক ফ্যান ক্লাবের তরফ থেকে সৌরভের অনুরাগীরাই জানিয়ে ছিলেন, পরমব্রতকেই তারা দেখতে চাইছেন সৌরভ হিসেবে। এমনকী, পরমব্রতও সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানিয়ে ছিলেন, তাঁর সঙ্গে সৌরভের চেহারার সাদৃশ্য রয়েছে, তাই হয়তো দাদা-র অনুরাগীরা এমনটা ভাবছেন। পরমের কথায়, ‘এই বায়োপিকের অফার পেলে অবশ্যই আমি করব।’

Advertisement

তবে নতুন খবর হল, সৌরভের বায়োপিকে একেবারেই আগ্রহী নন রণবীর কাপুর। সূত্রের খবর অনুযায়ী, প্রযোজক সংস্থাকে রণবীর জানিয়েছেন, সৌরভের বায়োপিকের জন্য আমি একেবারেই পারফেক্ট নই। কারণ, আমার ক্রিকেট খেলা একেবারেই ভাল লাগে না। আমি ফুটবলপ্রেমী। ক্রিকেটের প্রতি ভালবাসা না থাকলে, সৌরভের বায়োপিকে অভিনয় করা উচিত নয়। অন্যদিকে, প্রযোজক সংস্থা এখনও পর্যন্ত সৌরভের চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়কে নিয়ে কোনওরকম ভাবনা-চিন্তাই করেনি।

[আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের চরিত্রে পরমব্রতকে চান ক্রিকেটপ্রেমীরা, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

এবার প্রশ্ন তাহলে কাকে দেখা যাবে এই বায়োপিকে? সৌরভ কি নিজেই অভিনয় করবেন?

সূত্রের খবর বলছে, প্রযোজক সংস্থা নাকি এরকমটিই ভাবছেন। প্রযোজকদের কথায়, সৌরভ বায়োপিকে সৌরভ যদি নিজেই অভিনয় করেন, তাহলে এর থেকে ভাল কিছু নেই। জানা গিয়েছে, এ ব্য়াপারে সৌরভের সঙ্গে আলোচনাও করবেন ছবির প্রযোজক। তবে চিত্রনাট্য তৈরি না হওয়া পর্যন্ত অভিনেতা নির্বাচনের ব্যাপারটা আলোচনাতেই রাখতে চাইছে প্রযোজক সংস্থা।

সৌরভের বায়োপিক নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। বছর তিনেক আগে একতা কাপুর নিজে সৌরভের বাড়িতে এসেছিলেন। ম্যারাথন বৈঠক করেন প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে। একতা ভীষণভাবে সৌরভের বায়োপিক করতে আগ্রহী ছিলেন। কিন্তু সৌরভ তখন না করে দিয়েছিলেন।

[আরও পড়ুন: করণ জোহরের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলাম: শাশ্বত চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement