shono
Advertisement

ছেলে ঈশানের বয়স হল এক মাস, কীভাবে সেলিব্রেট করলেন Nusrat Jahan?

গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত।
Posted: 07:13 PM Sep 26, 2021Updated: 07:14 PM Sep 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৬ আগস্ট ছেলে ঈশানের জন্ম হয়। রবিবার এক মাস পূর্ণ হল। সেলিব্রেশন তো বনতা হ্যায়! কেক কেটে ছেলের জন্মের এক মাস সেলিব্রেট করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ইনস্টাগ্রামে শেয়ার করছেন ছবি।

Advertisement

কলকাতার কুকি জার থেকে কেক এনেছেন নুসরত। ইনস্টাগ্রাম স্টোরিতেই জানিয়েছেন সেকথা। নীল আকাশের আদলে তৈরি করা হয়েছে কেকটি। যার উপরে রয়েছে হলুদ চাঁদ ও ছোট্ট একটি ভাল্লুক। কেকে সোনালি অক্ষরে লেখা ঈশানের (Yishaan) নাম। ছেলেই যে নুসরতের জীবনের সবচেয়ে উজ্জ্বল তারা, তা এই কেকের মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ২০২২ সালে ‘লাল সিং চড্ডা’র রিলিজ, ঘোষিত হল আরও ১১টি ছবির মুক্তির তারিখ]

নুসরত জাহানের মা হওয়ার এই সফর মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে যান তিনি। সমালোচনার উত্তর দেননি। উলটে, তিনি যে নিজের মতো করে বাঁচার শপথ নিয়ে ফেলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার সেই উত্তর দেন।
নুসরতের সন্তানের বাবা কে? এই প্রশ্ন একাধিকবার উঠেছে। অনেকে উত্তর হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম নিয়েছেন। এর মধ্যেই আবার ঈশানের বার্থ সার্টিফিকেটের ছবি প্রকাশ্যে এসেছে। যাতেও বাবা হিসেবে যশের নাম রয়েছে।

তবে এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না অভিনেত্রী। মাতৃত্ব দারুণ উপভোগ করছেন অভিনেত্রী-সাংসদ। পাশাপাশি শুটিং ফ্লোরে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর নতুন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তে দেখা যাবে নুসরত জাহানকে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম রাকা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। তবে নুসরত এই ছবির জন্য শুটিং শুরু করবেন ১ অক্টোবর থেকে। ছবিতে নুসরতের বিপরীতে রয়েছেন সোহম চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘কিছু সকাল এমনও হয়’, অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করে আপ্লুত ঋতাভরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement