Advertisement

শুটিংয়ের মাঝে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে দেখা, আদরে ভরিয়ে দিলেন সায়নী

07:55 PM Sep 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে রাজনৈতিক ব্যস্ততা, অন্যদিকে সিনেমার শুটিং। তুমুল ব্যস্ত সায়নী ঘোষ (Saayoni Ghosh)। এই ব্যস্ততার মাঝেই পরম বন্ধুর দেখা পেলেন তারকা। আর তাতে বেজায় খুশি হলেন সায়নী। আদরে ভরিয়ে দিলেন নিজের বন্ধুকে। নিজের টুইটার প্রোফাইলে আপলোড করেছেন আদুরে সেই ভিডিও। 

Advertisement

ইন্দ্রদীপ দাশগুপ্তর ছবির শুটিং করছেন সায়নী। ছবির নাম এখনও জানা যায়নি। তবে অনেকদিন পর শুটিং ফ্লোরে ফিরে বেশ খুশি অভিনেত্রী। সেকথাও টুইটারে জানান। আপলোড করেন ছবি। 

[আরও পড়ুন: বলিউড ছবিতে প্রথমবার গান গাইলেন ‘Manike Mage Hithe’র ইয়োহানি! শেয়ার করলেন ভিডিও]

এই শুটিং করতে গিয়েই বন্ধুর দেখা পান সায়নী। চারপেয়ে এই বন্ধুদের প্রতি তাঁর অনুরাগ বরাবরের। শুটিংয়ের মাঝে দেখতে পেয়ে আদরে ভরিয়ে দিলেন। সেও চুটিয়ে উপভোগ করল অভিনেত্রীর আদর।  এক্কেবারে চুপটি করে শুয়ে ছিল মাটিতে। অনেকক্ষণ তার গায়ে হাত বুলিয়ে দেন সায়নী। মিষ্টি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেন। সারমেয় বন্ধুর সঙ্গে মিষ্টি এই মুহূর্ত কাটিয়েই আবার শুটিং শুরু করেন তারকা। 

একুশের ভোটের আগে রাজনীতিতে যোগ দেন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণে  তৃণমূলের প্রার্থী হন। ভোটে জিততে না পারলেও তুমুল জনপ্রিয়তা পান সায়নী। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁকে ‘স্ট্রিট ফাইটার’ আখ্যা দেন। এরপরই যুব তৃণমূলের সভাপতি হন সায়নী।  সেই দায়িত্ব পূরণ করার পাশাপাশি শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী হিসেবে। আবার সময় করে উপনির্বাচনের (WB Bypolls) প্রচারেও গিয়েছিলেন।  মুখ্যমন্ত্রীর সঙ্গে আপলোড করেছেন ছবি।  

[আরও পড়ুন: বুসান চলচ্চিত্র উৎসবে মনোনীত ‘রে’ সিরিজ, আন্তর্জাতিক স্বীকৃতিতে খুশি পরিচালক সৃজিত]

Advertisement
Next