shono
Advertisement

বাজেয়াপ্ত হওয়া গাড়ি, ল্যাপটপ, আইফোন ফেরত পাচ্ছেন পরীমণি, আদালতের নির্দেশে স্বস্তিতে অভিনেত্রী

পরীমণির মোট ১৬ টি মূল্যবান জিনিস আটক করেছিল পুলিশ।
Posted: 08:50 PM Sep 28, 2021Updated: 08:50 PM Sep 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটু একটু করে মাদকমামলা থেকে যেন স্বস্তি পাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। ২৬ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। ভাড়া বাড়ি থেকে নিজের ফ্ল্য়াটে উঠেছেন। হাতে এখন পরীমণির নতুন অনেক সিনেমা। আর এবার আদালতের নির্দেশে পরীমণি ফেরত পেতে চলেছেন বাজেয়াপ্ত হওয়া গাড়ি, ল্যাপটপ, আইফোনসহ মোট ১৬ টি মূল্যবান জিনিস।

Advertisement

মঙ্গলবার ফের আদালতে হাজির হন পরীমণি। এদিন অভিনেত্রীর কাছ থেকে আটক হওয়া সমস্ত জিনিস তাঁকে ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছে ঢাকার মহানগর ম্যাজিস্ট্রেট।

গত রবিবার পরীমণির সম্পত্তি অভিনেত্রীকে ফেরত দেওয়ার সুপারিশসহ আদালতে প্রতিবেদন জমা দিয়েছিল তদন্তকারী পুলিশ। সেই প্রতিবেদনে বলা হয়, পরীমণিকে আটক করা মূল্যবান সম্পত্তি ফেরত দিলে মামলার তদন্তে কোনও অসুবিধা হবে না । এর আগে গত ১৫ সেপ্টেম্বর পরীমণি তাঁর আইনজীবী মারফত নিজের গাড়িসহ বিষয়-সম্পত্তি ফেরত চেয়ে আদালতের কাছে আবেদন জানিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘আমি নাকি নপুংসক!’, শ্রাবন্তীর বন্ধুদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোশন সিং]

একটু একটু করে জীবনকে নতুন করে সাজিয়ে তুলছেন বিতর্কে থাকা বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। জেল থেকে জামিনে মুক্তি পাওয়ার পর তাঁর দিকে যেভাবে ধেয়ে এসেছিল নানা কটাক্ষ,সেসব গুলো অতীত বানিয়ে এখন পরীমণির চোখ ভবিষ্যতের দিকে। তাই তো নতুন নতুন ছবি সই করছেন। জন্মদিন সেলিব্রেশনের প্ল্যান করছেন। মন খুলে জীবন বাঁচছেন। আর এবার তো জীবনও আরও নতুন করে সাজাতে নতুন ফ্ল্য়াটে স্বপ্ন সাজাচ্ছেন পরীমণি। জেল থেকে জামিনে মুক্তি পাওয়া পর অভিনেত্রীকে পুরনো বাড়িতে ঢুকতে দেন না বাড়ির মালিক। প্রতিবাদ করেছিলেন পরী। তবে লাভ কিছু হয়নি। হাতে বাড়ি ছাড়ার নোটিস নিয়ে অপেক্ষায় ছিলেন সু-সময়ের। শেষমেশ, নতুন ফ্ল্য়াটে ঢুকেই ছবি তুলে সোশ্য়াল মিডিয়ায় (Social Media) পোস্টও দিয়েছিলেন পরীমণি।

[আরও পড়ুন: Nusrat-Yash: সুইমিং পুলের সামনে বারবার পোশাক বদল! নুসরতের ভিডিও তুললেন যশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement