shono
Advertisement

কালো বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ, ‘হট’ছবি পোস্ট করে ট্রোলড মৌনি রায়

বন্ধুদের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়ে এমনই কীর্তি করলেন মৌনি।
Posted: 12:08 PM Sep 29, 2021Updated: 12:34 PM Sep 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটিদুনিয়ায় মাঝে মধ্য়েই হইচই ফেলে দিচ্ছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। সোশ্যাল মিডিয়ায় যেভাবে নিজের হটনেস ছড়িয়ে দিচ্ছেন মৌনি, তাতে বোঝাই যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়ার (Social Media) প্রোফাইলে অনুরাগীদের সংখ্যা বাড়াতে চান এই অভিনেত্রী। আর তাই তো কোনও বাছবিচার না করেই  নানা ধরনের ছবি পোস্ট করেই চলেছেন মৌনি রায় (Mouni Roy)।

Advertisement

মঙ্গলবার ছিল মৌনি রায়ের জন্মদিন। জন্মদিনে বন্ধুদের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছেন মৌনি। লাক্সারি রিসর্টে পালন করলেন জন্মদিন। কেক কাটলেন, আড্ডা মারলেন, গান গাইলেন, তার সঙ্গে নাচলেনও। ডুব দিলেন রিসর্টের সুইমিং পুলে। আর ইনস্টাগ্রামে পোস্ট করলেন জলে ডুব দেওয়ার আগে বিকিনি পরা এক ছবি। যা দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

মৌনির পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, কালো রঙের বিকিনি পরে চেয়ারে বসে রয়েছেন মৌনি। বিকিনির ফাঁক দিয়ে স্পষ্ট মৌনির ক্লিভেজ। এই পোশাকে আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন মৌনি।

[আরও পড়ুন: শুটিংয়ের মাঝে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে দেখা, আদরে ভরিয়ে দিলেন সায়নী]

মৌনির এই ছবি দেখে নেটিজেনরা ইতিমধ্য়েই অভিনেত্রীকে ট্রোল করা শুরু দিয়েছেন। অনেকেই অভিনেত্রীকে নির্লজ্জ, অসভ্য বলে মন্তব্য করেছেন। কেউ কেউ আবার মৌনিকে দেখে বলেছেন, ‘আপনি তো আগুন মৌনি!’ তবে এসব একেবারেই পাত্তা দেননি মৌনি। বরং অনুরাগীদের মন ভরাতে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন মৌনি রায়।

কয়েকদিন আগেই রটে গিয়েছিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি রায়! এমনকী, শোনা গিয়েছিল হবু জামাই এবং তাঁর পরিবারের সঙ্গে নাকি দেখা করেছিলেন মৌনির মা। শোনা যায়, দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার সঙ্গে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন মৌনি। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। আপাতত বন্ধুদের সঙ্গে গোয়াতেই কয়েকটা দিন আনন্দে থাকতে চান মৌনি (Mouni Roy)। 

[আরও পড়ুন: ‘আমি নাকি নপুংসক!’, শ্রাবন্তীর বন্ধুদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোশন সিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement