Advertisement

Sushant Singh Rajput: মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেপ্তার সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু

03:26 PM Sep 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে গ্রেপ্তার হলেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঘনিষ্ঠ বন্ধু হোটেল ব্যবসায়ী কুণাল জানি (Kunal Jani)। খবর অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বহুদিন ধরে পলাতক ছিলেন কুণাল। বৃহস্পতিবার মুম্বইয়ের খার এলাকা থেকে কুণালকে গ্রেপ্তার করে এনসিবি। কুণালকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এতদিন কোথায় গা ঢাকা দিয়েছিলেন কুণাল, তারও খোঁজ নেওয়া হচ্ছে।

Advertisement

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা। দিন যত এগিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রহস্যের জট আরও পাকিয়েছে। প্রকাশ্যে এসেছে বলিউডের সঙ্গে মাদক ব্যবসার যোগাযোগ। মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়া এখন জামিন মুক্তি পেয়েছেন। তবে এখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডের সঙ্গে মাদকচক্রের যোগাযোগ নিয়ে মামলার নিষ্পত্তি ঘটেনি। মাঝে মধ্য়েই সামনে আসছে নানা তথ্য। এমনকী, এই মামলা নিয়ে নানা প্রশ্নের সম্মুখীনও হয়েছিল এনসিবি।

[আরও পড়ুন: বিয়ের আগে শেষ পুজো, কেমন পোশাক কিনলেন ঋতাভরী?]

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে, তা এখনও প্রমাণ সাপেক্ষ। এ বিষয়ে অনেকে অনেক তথ্যই দিয়েছেন। বিচারের দাবিতেও অনেকে সরব হয়েছেন। তবে সুশান্তের মানসিক পরিস্থিতির বিষয়টি খুব একটা পরিষ্কার হয়নি। পরিবারের পক্ষ থেকে নাকি জানানো হয়েছিল, ২০১৩ সাল থেকে সুশান্ত মানসিক অশান্তিতে ছিলেন। আবার মুম্বই পুলিশের কমিশনার পরমবীর সিং বলেছিলেন, সুশান্ত গুগলে ‘বাইপোলার ডিজঅর্ডার’, ‘যন্ত্রণাহীন মৃত্যু’র বিষয়ে খোঁজ করেছিলেন।

সুশান্তের মৃত্যুর পরই নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। ‘মুভি মাফিয়া’ বলে করণ জোহর, আলিয়া ভাটদের আক্রমণ করেছিলেন। অনেকেই কঙ্গনার সুরে সুর মিলিয়ে ছিলেন। কোনও নির্দিষ্ট প্রমাণ থাকা না সত্ত্বেও কেন নেপোটিজম নিয়ে বারবার আলোচনা হয়েছিল? আসল তদন্তের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য? নাকি অনেকে ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করছিলেন?

সুশান্তের মৃত্যুতে মাদক যোগের তদন্তে সক্রিয় হয়ে উঠেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক মামলাতেই রিয়া ও তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এদের কারও কাছ থেকেই তেমন কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি।

[আরও পড়ুন: প্রতি সপ্তাহে পারিশ্রমিক ৩৫ লাখ! বিগ বসের নতুন সিজনে আসছেন রিয়া চক্রবর্তী?]

Advertisement
Next