Advertisement

Aryan Khan: জামিন পেলেন না আরিয়ান খান, আরও ৩ দিন NCB হেফাজতে থাকতে হবে শাহরুখপুত্রকে

06:25 PM Oct 04, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিন পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। ৭ অক্টোবর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে শাহরুখপুত্রকে।  আরিয়ানের দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ক্ষেত্রেও একই নির্দেশ দিয়েছে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট। 

Advertisement

শনিবার গভীর রাতে কর্ডেলিয়া নামের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের।  শোনা গিয়েছে, এনসিবি’র (NCB) জেরায় প্রথমে যদিও মাদক সেবনের কথা স্বীকার করেননি আরিয়ান। পরে যদিও জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানান, চার বছর ধরে মাদক নেন শাহরুখপুত্র। দুবাই, লন্ডনে গিয়েও মাদক নিয়েছেন তিনি। এনসিবি আধিকারিকরা আরিয়ানের লেন্সের কৌটো থেকে মাদক বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় ধৃত মুনমুন ধামেচার স্যানিটারি ন্যাপকিন এবং অন্তর্বাস থেকে প্রচুর পরিমাণ মাদক পেয়েছেন আধিকারিকরা। 

[আরও পড়ুন: টোটোর যাত্রী নুসরত! মা হওয়ার পর সিনেমার শুটিংয়ে অভিনেত্রী-সাংসদ]

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়।  সোমবার আদালতে তোলার আগে ধৃত তিনজনের মেডিক্যাল পরীক্ষাও করা হয়। ঘটনার পর থেকেই দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। এক পক্ষ শাহরুখ খানের (Shah Rukh Khan) সমালোচনা করেছে, অন্য পক্ষ বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন।

আরিয়ানের গ্রেপ্তারির খবর পেয়েই মাঝরাতে মন্নতে পৌঁছে গিয়েছিলেন সলমন খান (Salman Khan)।  মনে করা হচ্ছে শাহরুখ ও গৌরীকে স্বান্ত্বনা দিচ্ছেন তিনি। এদিকে শুটিংয়ের জন্য নাকি স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। কিন্তু আচমকা ছেলের গ্রেপ্তারিতে সে পরিকল্পনা বাতিল করেছেন শাহরুখ। রবিবার আরিয়ানের ১ দিনের NCB হেফাজতের খবরে অনেকেই মনে করেছিলেন, সোমবার জামিন পেয়েই যাবেন কিং খানের ছেলে। কিন্তু তা হল না। আরও কয়েকটা দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে আরিয়ানকে। 

[আরও পড়ুন: আরিয়ানের বান্ধবীর অন্তর্বাস-স্যানিটারি ন্যাপকিন থেকে উদ্ধার মাদক, বিস্মিত তদন্তকারীরা]

 

Advertisement
Next