shono
Advertisement

প্রমোদতরীর মাদক কাণ্ডে বিটকয়েন যোগ? বিদেশি মাদক কারবারি গ্রেপ্তারিতে বাড়ছে সন্দেহ

এখনও পর্যন্ত মোট ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 10:03 AM Oct 07, 2021Updated: 12:16 PM Oct 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধারের ঘটনায় এনসিবি’র (NCB) জালে আরও একজন। বুধবার গভীর রাতে মুম্বইয়ের বান্দ্রা এলাকা থেকে পাকড়াও করা হয় ওই বিদেশিকে।  ধৃত মাদক কারবারি কাছ থেকে মাদক বাজেয়াপ্ত হয়েছে বলেই খবর। বিদেশি নাগরিক গ্রেপ্তারিতে মাদক কাণ্ডে বাড়ছে বিটকয়েন যোগের সন্দেহ। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক কাণ্ডে আরও কেউ জড়িত আছে কিনা, ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা করছেন এনসিবি আধিকারিকরা।

Advertisement

প্রায় দু’সপ্তাহ আগে থেকে এনসিবি আধিকারিকদের কাছে খবর ছিল বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে (Cordelia Cruise) রেভ পার্টি আয়োজন হতে চলেছে। তাতে কমপক্ষে ৬০০ জন প্রভাবশালী যোগ দিতে পারেন। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে গত শনিবার রাতে যাত্রী সেজে মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে চড়ে বসেন এনসিবি আধিকারিকরা। মাঝসমুদ্রে শুরু হয় রেভ পার্টি। সেই সময় হাতেনাতে পুলিশ ১০ জনকে আটক করেন। তাঁদের মধ্যেই ছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান, মধ্যপ্রদেশের ব্যবসায়ীর মেয়ে পেশায় মডেল মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্ট। আরবাজ এবং আরিয়ান দীর্ঘদিনের বন্ধু।

[আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় দেশে অনেকটা বাড়ল দৈনিক সংক্রমণ এবং মৃত্যু, স্বস্তি অ্যাকটিভ কেসে]

এই ঘটনাতেই এনসিবি’র জেরায় একের পর এক তথ্য সামনে আসছে। প্রথমে অস্বীকার করলেও মাদক নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন ধৃতরা। আরিয়ান (Aryan Khan) জানিয়েছেন, চার বছর ধরে মাদক সেবন করতেন তিনি। শুধু ভারতে নয়, লন্ডনে গিয়েও মা্দক সেবন করেছিলেন আরিয়ান। তাঁর লেন্সের বাক্স থেকে মাদক উদ্ধার করেছেন তদন্তকারীরা। মুনমুন ধামেচার অন্তর্বাস এবং স্যানিটারি ন্যাপকিন থেকেও মাদক পায় এনসিবি।

এদিকে, মাদক কাণ্ডে ধৃতদের সঙ্গে বিটকয়েনের যোগ পেয়েছেন এনসিবি আধিকারিকরা। আজই শেষ হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানের এনসিবি হেফাজত। জামিন মেলে কিনা, সেদিকেই তাকিয়ে সকলে।

[আরও পড়ুন: উদ্ধার হয়নি মাদক, বিজেপি-এনসিবি’র যোগসাজশেই ধৃত শাহরুখপুত্র, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement