shono
Advertisement

Aryan Khan Drug Case: আরিয়ানের জামিনের আবেদন খারিজ, ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখপুত্র

শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদনের শুনানি।
Posted: 07:04 PM Oct 07, 2021Updated: 07:55 PM Oct 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারও জামিন পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে শাহরুখ-পুত্রকে। আরিয়ান-সহ ৬ জনের ক্ষেত্রেও একই নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। 

Advertisement

তবে এদিনই জেলে যেতে হচ্ছে না আরিয়ান ও তাঁর সঙ্গীদের। বৃহস্পতিবার রাতটা এনসিবির হেফাজতেই কাটাতে হবে তাঁদের। এদিন আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিণ্ডে শাহরুখ-পুত্রের অন্তর্বর্তী জামিনের আরজি জানান। সেই আবেদনের প্রেক্ষিতে শুক্রবার রায় দেবে আদালত। তবে শোনা গিয়েছে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্টের বদলে এবার এই মামলার শুনানি হবে NDPS আদালতে।  

মুম্বইয়ের প্রমোদ তরী কর্ডেলিয়ায় যে মাদক পার্টির আয়োজন হতে পারে, তা আগেই খবর পেয়েছিল এনসিবি। তদন্তকারীদের দাবি, হাই প্রোফাইল অন্তত ৬০০ জন তাতে যোগ দেবেন বলেই জানা ছিল। সেই মতো মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে যাত্রী সেজে চড়েন এনসিবি (NCB) আধিকারিকরা। মাঝপথেই শুরু হয় মাদক সেবন। সেই সময় এনসিবি হাতেনাতে পাকড়াও করে বেশ কয়েকজনকে। শাহরুখ পুত্র আরিয়ানকে জেরা করা হয়। একটানা জেরার পর প্রথমে আটক এবং পরে গ্রেপ্তার করা হয় তাঁকে। আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া, আরবাজ মার্চেন্টকে আটক করা হয়।

 

[আরও পড়ুন: চিকিৎসা কেলেঙ্কারির বিরুদ্ধে রুখে দাঁড়াবেন পরমব্রত, সঙ্গী শুভশ্রী ও বনি!]

বৃহস্পতিবার আরিয়ান ও তাঁর দুই সঙ্গীকে মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়। শোনা গিয়েছে, ক্রুজের মাদক মামলায় ইতিমধ্যেই এক বিদেশি নাগরিককে হেফাজতে নিয়েছে এনসিবি (NCB)। তার সঙ্গে আরিয়ানকে বসিয়ে জেরা করতে চান তদন্তকারী অফিসাররা। সেই কারণ দেখিয়ে শাহরুখপুত্রের জামিন নামঞ্জুর করার আবেদন জানানো হয়েছিল। 

শোনা গিয়েছে, ছেলের গ্রেপ্তারির পর থেকেই ভেঙে পড়েছেন গৌরী খান। শাহরুখ খান (Shah Rukh Khan)  আপাতত নিজের শুটিংয়ের কাজ বন্ধ রেখেছেন। মন্নতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করেন সলমন খানও (Salman Khan)। সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন হৃতিক রোশন, সুজান খান, পূজা ভাটের মতো তারকারা। এদিকে মহারাষ্ট্রে উদ্ধব-সরকারের সহযোগী ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপাত্র নবাব মালিক (Nawab Malik) দাবি করেন, বিজেপি এবং এনসিবির যোগসাজশের জেরেই শাহরুখ-পুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। মহারাষ্ট্র সরকার এবং বলিউডের ভাবমূর্তি নষ্ট করতেই এই চক্রান্ত করা হয়েছে বলেও দাবি তাঁর। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানান মালিক। 

[আরও পড়ুন: ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’, মহামায়া রূপে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement