Advertisement

Aryan Khan Drug Case: ফের আরিয়ানের জামিনের আবেদন খারিজ, জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে!

05:50 PM Oct 08, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় ফের আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বইয়ের আদালত। বৃহস্পতিবারই আরিয়ানের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। শুক্রবার ছিল তাঁর জামিনের আবেদনের শুনানি। আরিয়ানের পক্ষে সওয়াল করেন আইনজীবী সতীশ মানেশিণ্ডে। কিন্তু এদিনও আরিয়ানের জামিনের আবেদন নাকচ হয়ে যায়। তাই আপাতত আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে ঠাঁই হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলের।

Advertisement

গত শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। রবিবার শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টকে। শুক্রবার ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে আরিয়ানের অন্তর্বতী জামিনের শুনানি শনিবারই চলে।

শোনা গিয়েছে, এদিন আরিয়ানের জামিনের দাবিতে আইনজীবী সতীশ মানেশিণ্ডে এজলাসে জানান, যবে থেকে শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে, এমন কোনও প্রমাণ বা তথ্য পাওয়া যায়নি যে কারণ দেখিয়ে তাঁকে জেলে রাখা যেতে পারে। এরপরই মানেশিণ্ডে দাবি করেন, তাঁর মক্কেলের জামিনের আবেদন মঞ্জুর করেও তদন্তের কাজ চালানো যেতে পারে। কিন্তু তাঁর সেই আবেদন মঞ্জুর হয়নি। এবার সেশন কোর্টে আরজি জানাতে হবে আরিয়ানের আইনজীবীকে। উল্লেখ্য, শুক্রবার অর্থাৎ আজ শাহরুখ-পত্নী গৌরীর জন্মদিন।  বিশেষ দিনে ছেলে ঘরে ফিরবে, এই আশাই হয়তো ছিল গৌরীর। তবে তা পূরণ হল না। 

[আরও পড়ুন: ‘আরিয়ান খানকে বাঁচাতে মাফিয়া পাপ্পু এসেছে’, হৃতিককে তীব্র আক্রমণ কঙ্গনার]

এদিকে আরিয়ানের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। প্রায় প্রত্যেকদিনই মর্নিং ওয়াকে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। সেখানেই শাহরুখ-পুত্র আরিয়ানের প্রসঙ্গ উঠলে তিনি বলেন, “মহারাষ্ট্রে শিবসেনা সরকার। পুলিশ, NCB তাদের হাতে আছে। একসময় মুম্বই ছিল ক্রাইমনগরী। সেই সময় বিজেপি-শিবসেনা সরকার উদ্ধার করেছে। পুলিশ যদি এগুলো বন্ধ করার জন্য করে, তাহলে তাতে কষ্ট পাওয়ার কোনও কারণ নেই।”

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি আরও বলেন, “যাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রিকে ড্রাগ আর ক্রাইম দিয়ে ভরিয়ে দিয়েছেন, তা যদি মুক্ত হয় তাহলে দেশের সিনেমা শিল্পের উন্নতি হবে। পুলিশ তাদের কর্তব্য করছে, কারও অসুবিধা হলে আদালতে যেতে পারেন।”

[আরও পড়ুন: পরমব্রতর পরিচালনায় পুলিশ অফিসারের চরিত্রে অঙ্কুশ, ‘অ্যান্টিডোট’ ছবিতে তাঁর সঙ্গী শুভশ্রী]

Advertisement
Next