Advertisement

Nusrat Jahan-Yash Dasgupta: পিঠ জুড়ে রঙিন ট্যাটু! ছবি পোস্ট করে নুসরতের সঙ্গে পুজো শুরু যশের

02:46 PM Oct 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়ার পর এটাই যশ-নুসরতের প্রথম পুজো। আর এবার পুজোটা তো আরও স্পেশাল, কারণ যশরত এখন দুই থেকে তিন হয়েছেন। ছোট্ট ঈশানই এখন যশ (Yash Dasgupta) ও নুসরতের (Nusrat Jahan) জীবনকে রঙিন করে তুলেছে। আর তাই তো নুসরত ও যশ এই পুজোতেই একেবারেই ঘরে থাকতে চান। ঈশানের সঙ্গেই সবচেয়ে বেশি সময় কাটাতে চান তাঁরা। কিন্তু তা বলে কি আর স্পেশাল কিছু হবে না! 

Advertisement

যশের ইনস্টাগ্রামে উঁকি মারলে সেই স্পেশাল ব্যাপারটার ইঙ্গিত পাওয়া যায়। চতুর্থী থেকেই যে যশ তাঁর অনুরাগীদের কাছে উষ্ণতা পাঠাতে একেবারে তৈরি, তা বোঝাই যাচ্ছে অভিনেতার নতুন পোস্ট থেকে। যশ যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে, সাদা রঙের গেঞ্জি পরেছেন যশ। পিঠ জুড়ে থাকা রঙিন ট্যাটু উঁকি মারছে পোশাক থেকে। এই ছবি পোস্ট করে যশ লিখলেন, ‘উইকএন্ড ফিলিং’।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

এই ছবি ইতিমধ্য়েই অনুরাগীদের মধ্য়ে বেশ জনপ্রিয় হয়েছে। নেটিজেনদের মধ্যে কেউ কেউ লিখলেন, এভাবেই কি পুজো শুরু করছেন আপনারা? তবে নেটিজেনের এই প্রশ্নের উত্তর পরিষ্কার না দিলেও, এই ছবি পোস্ট করে যশ বুঝিয়ে দিয়েছেন অনুরাগীদের একটু অপেক্ষা করতে হবে, যশরতের পুজো সেলিব্রেশন দেখার জন্য। 

[আরও পড়ুন: পুজোর স্পেশ্যাল ভিডিও তৈরি করতে গিয়ে এ কী করলেন আবির চট্টোপাধ্যায়!]

প্রেম, প্রেম আর শুধুই প্রেম। বিতর্ক যাক গোল্লায়। নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta) একেবারেই পাত্তা দিচ্ছেন না সেসবকে। সেই প্রথম থেকেই যশরতের প্রেম কাহিনি ঠিক যেন প্যায়ার কিয়া তো ডরনা ক্য়ায়া! আর এখন তো লুকোছাপার কোনও কারণই নেই। নুসরত তো প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন, তাঁর সন্তানের বাবা যশ! তাই প্রেমের জোয়ার এখন রোজই ফুলে ফেঁপে উঠছে!

ছেলে ঈশান জন্মানোর পরই ধীরে ধীরে কাজ শুরু করেছেন নুসরত। যশকে সঙ্গে নিয়ে ফটোশুটও সেরেছেন। এমনকী, সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর নতুন ছবি ‘জয়কালী কলকাত্তাওয়ালি’র শুটিং করছেন নুসরত। এই ছবিতে নুসরতের সঙ্গে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।  

[আরও পড়ুন: জিতের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁঁধতে মুখিয়ে রয়েছেন, একান্ত সাক্ষাৎকারে জানালেন অঙ্কুশ]

 

 

 

 

Advertisement
Next