Advertisement

Nusrat Jahan: বার্থডে বয় যশকে ভালবাসায় ভরালেন নুসরত, কী করলেন তিনি?

11:46 AM Oct 10, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যালেন্ডার বলছে আজ ১০ অক্টোবর। উইকিপিডিয়া বলছে আজই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন। এদিন ৩৬ বছর পূর্ণ করলেন তিনি। শুভেচ্ছায় ভরেছে সোশ্যাল মিডিয়া। বিশেষ দিনে নুসরত কী করলেন, সেদিকেই নজর ছিল প্রায় সকলের। রাত ১২টা বাজামাত্রই অপেক্ষার অবসান। জানা গেল যশের জন্মদিনেই প্রকাশ পেল নুসরতের ভালবাসা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

যশের জন্মদিন পালনের ক্ষেত্রে যদিও কোনও আড়ম্বরের বন্দোবস্ত করেননি নুসরত (Nusrat Jahan)। অন্তত সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও আভাস পাওয়া যায়নি। তা বলে মোটেও ভাববেন না যশের জন্মদিনের কথা ভুলে গিয়েছেন নুসরত। মোটেও না। যশের জন্মদিনের কথা যে তিনি ভোলেননি তা ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে জানান দিলেন। ইনস্টা স্টোরিতে যশের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তার পাশেই লাল হৃদয়ের ইমোজি। যার পোশাকি নাম হার্ট ইমোজি দিয়েছেন নুসরত।

বারবার বিতর্কে জড়িয়েছেন নুসরত জাহান। তুরস্কে গিয়ে নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়েও সারেন তিনি। পরে যদিও টলিপাড়ায় কান পাতলেই তাঁদের বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল।

তারই মাঝে কার্যত বোমা ফাটান খোদ নুসরতই। নিখিলকে কোনওদিন বিয়ে করেননি বলেই দাবি করেন তিনি। তাঁরা লিভ-ইন পার্টনার ছিলেন বলেই জানান। নিখিল জৈনের বিরুদ্ধে একাধিক অভিযোগও তোলেন।

সামনে আসে নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের ঘনিষ্ঠতার কথা। প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁদের দু’জনের কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের শেয়ার করা ছবি দেখে নুসরত এবং যশের ঘনিষ্ঠতার প্রমাণ পেয়েছেন নেটিজেনরা। একসঙ্গে লাঞ্চ ডেটেও দেখা গিয়েছে তাঁদের।

এই পরিস্থিতিতে জানা যায় নুসরত সন্তানসম্ভবা। নানা বাঁকা কথার মাঝেও অবিচল থেকেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

এরপর গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন। পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে সেই সময় প্রায় সারাক্ষণই নুসরতের সঙ্গী ছিলেন যশ। সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া হয়েছে যথেষ্ট। যদিও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্রের নথি অনুযায়ী নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যা অভিনেতা যশ দাশগুপ্তেরই আরেক নাম।

সন্তান হওয়ার পর অবসরযাপন করেননি নুসরত। ১২ দিন পরই কাজে ফিরেছিলেন। একটি স্যাঁলোর উদ্বোধন করতে দেখা গিয়েছিল নুসরতকে। তিনি এবং যশ ইশানকে নিয়ে ভাল সময় কাটাচ্ছেন বলেই জানান।

ফেরেন শুটিং ফ্লোরেও। নিজের নতুন ছবির কাজ শুরু করেন। বিজ্ঞাপনের কাজও করেন। পুজোর ফটোশুটও করেন নুসরত। গত ২ অক্টোবর নিজের সংসদীয় এলাকায় পা-ও রাখেন তারকা সাংসদ।

Advertisement
Next