Advertisement

এবারও জামিন পেলেন না আরিয়ান খান, বুধবার আদালতে ফের শুনানি

01:39 PM Oct 11, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে সোমবারও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বুধবার ফের তাঁর জামিনের মামলার শুনানি। এদিন আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্ডে মুম্বই সেশন আদালতে জামিনের আর্জি জানান। তবে এনসিবি অফিসাররা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত। গত বৃহস্পতিবার মুম্বইয়ের আদালত শাহরুখপুত্র আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী। মনে করা হয়েছিল সোমবার হয়তো জামিন পাবেন তিনি। তবে আপাতত, মামলার শুনানি পিছিয়ে গেল বুধবার পর্যন্ত।

Advertisement

গত শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। রবিবার শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টকে। শুক্রবার ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের শুনানি শনিবারই চলে।

[আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: সোশ্যাল মিডিয়াতেই যশকে ‘স্বামী’ হিসেবে স্বীকার নুসরতের!]

শোনা গিয়েছে, এদিন আরিয়ানের জামিনের দাবিতে আইনজীবী সতীশ মানেশিণ্ডে এজলাসে জানান, যবে থেকে শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে, এমন কোনও প্রমাণ বা তথ্য পাওয়া যায়নি যে কারণ দেখিয়ে তাঁকে জেলে রাখা যেতে পারে। এরপরই মানেশিণ্ডে দাবি করেন, তাঁর মক্কেলের জামিনের আবেদন মঞ্জুর করেও তদন্তের কাজ চালানো যেতে পারে। কিন্তু তাঁর সেই আবেদন মঞ্জুর হয়নি। 

শাহরুখ খানের সঙ্গে দেখা করার জন্য আরিয়ানকে (Aryan Khan) নাকি নিতে হত অ্যাপয়েন্টমেন্ট! শাহরুখ এতটাই নাকি কাজে ডুবে থাকতেন যে আরিয়ানের জন্য সময়ই থাকত না শাহরুখের (Shah Rukh Khan) হাতে। এমনকী, কাঠখড় পুড়িয়েই নাকি শাহরুখের সঙ্গে দেখা করতে হত ছেলেকে। এনসিবির জেরায় এরকমটাই বলেছেন আরিয়ান খান। আরিয়ানের এই বক্তব্য ঘিরে ইতিমধ্য়েই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বলিউডে। নিন্দুকরা মনে করছেন, শাহরুখ ও গৌরী অভিভাবক হিসেবে দায়িত্বপালনে ব্যর্থ।  সেই কারণেই নাকি আরিয়ান ধীরে ধীরে নিজেকে মাদক আসক্ত করে তুলেছেন। তবে শাহরুখের নিকট আত্মীয়রা এমন ধরনের গুঞ্জন ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছেন। তাঁদের কথায়, আরিয়ানকে ফাঁসানো হয়েছে।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত ‘জিয়নকাঠি’র ঐন্দ্রিলাকে নিয়ে ঠাকুর দেখলেন প্রেমিক সব্যসাচী]

Advertisement
Next