Advertisement

আরিয়ানের গ্রেপ্তারির পর NCB কর্তা সমীর ওয়াংখেড়ের সুরক্ষা নিয়ে চিন্তা, Z+ নিরাপত্তার দাবি

09:21 AM Oct 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর পিছনে গুপ্তচর লাগানো হয়েছে, শাহরুখপুত্র আরিয়ান খানের (Aryan Khan Arrest) পর এমনই নাকি অভিযোগ জানিয়েছেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। এই খবর ছড়িয়ে পড়তেই তুমুল শোরগোল টুইটারে। অনেকেই NCB জোনাল হেডের Z+ ক্যাটাগোরির নিরাপত্তা দাবি করেছেন।

Advertisement

শোনা যায়, গত সপ্তাহে যে ক্রুজে আরিয়ান খান ও তাঁর বন্ধুদের পার্টিতে রেড চালানো হয় তার নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। ইতিমধ্যেই NCB কর্তার নাম সারা দেশের নজরে এসেছে। তবে সূত্রের খবর মানলে, নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত সমীর ওয়াংখেড়ে। বেশ কিছু মানুষ তাঁর চলাচলের উপর নজর রাখছেন, এমনটাই নাকি জানিয়েছেন তিনি। এ বিষয়ে মহারাষ্ট্র পুলিশের কাছেও সমীর ওয়াংখেড়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর। যদিও সরকারিভাবে সে কথা স্বীকার করা হয়নি।

[আরও পড়ুন: Bony Movie Review: কৈশোরে পড়া উপন্যাসের আমেজ ফিরিয়ে দিল কোয়েল-পরমব্রতর ‘বনি’ ]

এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় সমীর ওয়াংখেড়ের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। অনেকেই টুইটারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো দোর্দণ্ডপ্রতাপ অফিসারকে দেশের সত্যিকারে নায়ক আখ্যা দিয়েছেন। সমীর ওয়াংখেড়েকে অবিলম্বে জেড প্লাস (Z+) ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়ারও দাবি করা হয়েছে।

মাদক মামলায় গ্রেপ্তারির পর থেকে আর্থার রোড ডেলে আরিয়ান খান। সোমবারও মুম্বইয়ের এনডিপিএস আদালতে তাঁর জামিনের আবেদন মঞ্জুর হয়নি। এনসিবির কৌশলের সামনে বলিউডের সেলিব্রিটি আইনজীবী সতীশ মানশিণ্ডে ও তাঁর বিশেষ পরামর্শদাতা আইনজ্ঞ অমিত দেশাইরা আরিয়ান খানকে দ্রুত জামিন পাইয়ে দিতে পারেননি। আগামী বুধবার ফের হবে জামিনের শুনানি।

[আরও পড়ুন: Baazi Movie Review: মারকুটে জিৎ আর দক্ষিণী ছবির কপি পেস্ট, ‘বাজি’ দেখতে সাহস লাগবে!]

Advertisement
Next