shono
Advertisement

ঢাকের তালে…, পুজোয় ঢাক বাজাল শুভশ্রীপুত্র যুবান, দেখুন খুদের কাণ্ড

যুবানের এই কাণ্ড দেখে হেসে কুপোকাত শুভশ্রী।
Posted: 08:32 PM Oct 13, 2021Updated: 08:36 PM Oct 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে এক বছরে পা দিল রাজ-শুভশ্রীর (Subhashree Ganguly) ছেলে যুবান (Yuvaan)। এক বছরেই সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান ফলোয়ার বাড়িয়ে তুলেছে ছোট্ট যুবান। ফলোয়ারের সংখ্য়ায় যুবান তো হেসেখেলে মাত দিতে পারে রাজ ও শুভশ্রীকে। আর হবে নাই বা কেন, যুবানের মিষ্টি কাণ্ডকারখানা তো দেখার মতোই। এই যেমন এবারের দুর্গাপুজোতে একের পর এক চমক দিয়ে যাচ্ছে খুদে। কখনও দুর্গা প্রতিমার সামনে প্রণাম করছে, তো কখনও হাঁ করে দেখছেন সরস্বতী, লক্ষ্মী, গণেশ, কার্তিক। আর এবার সবাইকে চমকে দিয়ে যুবান বাজাল ঢাক!

Advertisement

শুভশ্রীর বোন দেবশ্রীর বাড়ির দুর্গাপুজোয় হাজির হয়েছিলেন রাজ, শুভশ্রী ও যুবান। পাঞ্জাবি পরে একেবারে হ্যান্ডসাম যুবান। মায়ের সঙ্গে মন দিয়ে ঠাকুরও দেখছিল খুদে। হঠাৎই ঢাকের সামনে হাজির হয়ে ছোট্ট হাতে তুলে নিল কাঠি। পা উঁচিয়ে ঢাকের উপর কাঠি দিয়ে ঢাক বাজাতে শুরু করল যুবান। যুবানের এই কাণ্ড দেখে তো একেবারে হেসে কুপোকাত শুভশ্রী। যুবান কিন্তু থামল না। বাজিয়েই চলল ঢাক। ইতিমধ্য়েই যুবানের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: পুরোহিতের ভূমিকায় ৪ নারী, ঢাকি অপরাজিতা আঢ্য, জমজমাট কলকাতার পুজো]

কয়েকদিন আগেই মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শুভশ্রী, রাজ, যুবান। এটাই ছিল যুবানের প্রথম বিদেশ ভ্রমণ। মালদ্বীপ থেকে যুবানের নানা ভিডিও আপলোড করেছিলেন শুভশ্রী। সেই সব ভিডিও দারুণ পছন্দ করেছিল নেটিজেনরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly Fans Urbana (@subhashreegangulyfancluburbana)

[আরও পড়ুন: বারবার আরিয়ানের জামিনের আরজি খারিজ, আইনজীবী বদল ক্ষুব্ধ শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement