Advertisement

‘কার নামের শাঁখা-পলা?’, পুজোর সাজে ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত জাহান

02:04 PM Oct 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ক্রমাগত ট্রোলিংয়ের শিকার হন। ছবি পোস্ট করলেই মন্তব্য শুরু হয়ে যায়। এবার পুজোর সাজে ছবি পোস্ট করে কটাক্ষের পাত্রী হতে হল নুসরতকে। শাড়ির সঙ্গে হাতে শাঁখা ও পলা পরেছিলেন তারকা। তাতেই প্রশ্ন উঠল, কার নামের শাঁখা-পলা পরেছেন তিনি? 

Advertisement

হলুদ ব্লাউজ, নীল শাড়ি, কপালে লাল টিপ আর ঠোঁটে হালকা লিপস্টিক – নবমীতে এভাবেই সেজেছিলেন নুসরত। একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী-সাংসদ। তাঁর এই রূপের প্রশংসা অনেকেই করেছেন। তবে হাতের শাঁখা-পলা নিয়েও প্রশ্ন উঠেছে। একজন লিখেছেন, “শাঁখা-পলা পরেছো, কিন্তু কার নামের দিদি সেটাই জানতে চাইছিলাম।” “মুসলমান হয়ে এই অবস্থা…”, এমন মন্তব্যও করা হয়েছে। 

[আরও পড়ুন: ‘ছবি তো তুলতেই হত’, বিতর্ক উপেক্ষা করেই একসঙ্গে পুজো কাটালেন কাঞ্চন-শ্রীময়ী]

উল্লেখ্য, যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান  (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজো যশ ও নুসরতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজো। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। ষষ্ঠী থেকে নবমী প্রায় রোজই নতুন নতুন পোশাকে মণ্ডপে ঘুরে বেরিয়েছেন নুসরত ও যশ। একসঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন। 

মনে করা হচ্ছে এবার সিঁদুর খেলতেও দেখা যাবে অভিনেত্রীকে।সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি চালতা বাগান পুজো কমিটির তরফ থেকে পাঠানো উপহারের। উপহারের ডালিতে রয়েছে শাঁখা, পলা, আলতা, আয়না, সিঁদুর কৌটো। রয়েছে ধান দূর্বাও।  আর তা দেখেই মনে করা হচ্ছে অভিনেত্রী-সাংসদ এবার সিঁদুর খেলা মিস করবেন না।  

[আরও পড়ুন: Aryan Khan Case: ছেলে বাড়িতে না ফেরা পর্যন্ত মিষ্টি ছোঁবেন না, আরিয়ানের জন্য কঠিন ব্রত শাহরুখপত্নী গৌরীর!]

Advertisement
Next