shono
Advertisement

সন্দীপ্তার সঙ্গে পাহাড়ে রাহুল! রোম্যান্টিক মেজাজে শাহরুখের গানে লিপ মেলালেন অভিনেতা

একাধিক ভিডিও আপলোড করেছেন দুই তারকা।
Posted: 04:37 PM Oct 16, 2021Updated: 04:37 PM Oct 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনটা বোধহয় পাহাড়েই কাটল অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের (Rahul Banerjee)।  সঙ্গে রয়েছেন বান্ধবী সন্দীপ্তা সেনও (Sandipta Sen)।  দিব্যি ঘুরে বেড়াচ্ছেন দু’জনে। ছবি ও ভিডিও আপলোড করছেন। পাহাড়ি পরিবেশে বেশ রোম্যান্টিক মেজাজে রয়েছেন রাহুল। শাহরুখ খানের (Shah Rukh Khan)  সিনেমার গানে দিব্যি লিপ মিলিয়েছেন অভিনেতা। 

Advertisement

উৎসবের মরশুমেই ৩৮ বছরে পা দিয়েছেন রাহুল। পুজোর মরশুমে ছুটি পেয়েই পাহাড়ে পাড়ি দিয়েছিলেন। দেখে মনে হচ্ছে উত্তরবঙ্গের সৌন্দর্যেই বিভোর অভিনেতা। সঙ্গে রয়েছেন সন্দীপ্তা।  অভিনেত্রীর সঙ্গে রাহুলের বন্ধুত্ব বহুদিনের। পাহাড়ে গিয়ে এক সাইকেলে চড়ে ঘুরেছেন দু’জন। তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন রাহুল। নেপথ্যে যোগ করেছেন ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে গান’। 

[আরও পড়ুন: লাল চোখে কুটিল হাসি, ‘রাবণ’-এর চরিত্রে চমকে দিলেন অভিনেতা জিৎ]

পাহাড় থেকে ভিডিও আপলোড করেছেন সন্দীপ্তাও। তবে রাহুলের সঙ্গে নয়। অবশ্য যে সবুজ শার্ট পরে রাহুলের সঙ্গে সন্দীপ্তা সাইকেল চালিয়েছেন, নিজের প্রোফাইলে আপলোড করা ভিডিওতে সেই শার্টই পরেছিলেন অভিনেত্রী। 

এদিকে পাহাড়ে গিয়েই এক্কেবারে কিং খান মোডে চলে গিয়েছিলেন রাহুল। শাহরুখ খান খানের ‘রব নে বনাদি জোড়ি’ সিনেমার গানে দিব্যি কণ্ঠ মিলিয়েছেন তারকা। শুধু তাই নয়, ক্যামেরার সামনে রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন। 

রাহুল-সন্দীপ্তার বন্ধুত্ব বহুদিনের। মাঝে রাজা-মাম্পির চরিত্রে অভিনয় করার সুবাদে রুকমা রায়ের সঙ্গে রাহুলের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। তবে তাতে রাহুল-সন্দীপ্তার বন্ধুত্বে কোনও আঁচ পড়েনি বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: Sanak Movie Review: অ্যাকশন সর্বস্ব ‘সনক’, প্রথম হিন্দি ছবিতে নায়ক বিদ্যুতের পাশে নজর কাড়লেন রুক্মিণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement