shono
Advertisement

‘আসছে বছর আবার বিয়ে হবে?’ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড নুসরত জাহান

পুজোয় রোজই নতুন নতুন পোশাকে মণ্ডপে ঘুরেছেন যশরত।
Posted: 06:08 PM Oct 16, 2021Updated: 06:08 PM Oct 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়াটা যেন নুসরতের কাছে রোজের ব্যাপার হয়ে গিয়েছে। ইনস্টাগ্রাম বা ফেসবুকে নুসরত (Nusrat Jahan) কিছু আপলোড করলেই নেটিজেনরা একেবারে মুখিয়েই থাকেন অভিনেত্রীকে কটাক্ষ করার জন্য। এবারও ঠিক এমনই ঘটল। দশমীর দিন  ‘আসছে বছর আবার হবে’ নামে এক ভিডিও আপলোড করায় নুসরতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হল নানা ব্যঙ্গ!

Advertisement

নুসরত যে ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে, পরনে লাল শাড়ি, মাথায় বেল ফুলের মালা, গায়ে সোনালি অলংঙ্কার। মাথায় লাল টিপ, সিঁথিতে সিঁদুর। এই ভিডিও পোস্ট করে নুসরত লিখলেন, আসছে বছর আবার হবে!

ব্যস, নুসরতের এই ভিডিও দেখার পর হইচই পড়ে গেল গোটা সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে নুসরতকে কটাক্ষ করে নেটিজেনরা লিখতে শুরু করলেন নানা কথা। কেউ কেউ লিখলেন, আসছে বছর আবার বিয়ে হবে! কেউ আবার লিখলেন, নুসরত আবার সিঁদুর পরেছেন!

[আরও পড়ুন: দীপাবলিতে ব্যোমকেশ হয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন অনির্বাণ, এবার কোন কাহিনি?]

তবে এসব নিয়ে এবারও মুখ খোলেননি নুসরত। বরং নেটিজেনদের কটাক্ষকে এড়িয়ে চলতেই ভালবাসেন নুসরত জাহান।

যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজো যশ ও নুসরতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজো। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। ষষ্ঠী থেকে নবমী প্রায় রোজই নতুন নতুন পোশাকে মণ্ডপে ঘুরে বেরিয়েছেন নুসরত ও যশ। একসঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন।

[আরও পড়ুন: ফের পর্দায় দেশপ্রেমের জোয়ার, এবার কিংবদন্তি ভারতীয় সেনার ভূমিকায় ‘গোর্খা’ অক্ষয় কুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement