Advertisement

‘স্বামী’যশের সঙ্গে কি এবার হানিমুনে নুসরত! কোথায় যাচ্ছেন? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের

12:40 PM Oct 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরে আর মন টিকল না নুসরত জাহান আর যশ দাশগুপ্তর। সেই কবে থেকে ঘরবন্দি। একে তো করোনা আবহ, তার উপর অন্তঃসত্ত্বা, যশের সঙ্গে সম্পর্ক নিয়ে তোলপাড় নুসরতের জীবন। এখন আপাতত, ঝড় থেমেছে। ছেলে ঈশান কোলে আসার পর নুসরত আর যশের জীবন এখন অনেকটাই অন্য়রকম। তাই তো এই নতুন জীবনকে সেলিব্রেট করতে বেরিয়ে পড়লেন যশরত। বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন নুসরত ও যশ । তা কোথায় চললেন তাঁরা?

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরত। যেখানে একটিতে যশের সঙ্গেও দেখা গিয়েছে তাঁকে। অন্য়দিকে, রানওয়ের সামনে থেকে যশও একটি ছবি পোস্ট করেছেন। শোনা যাচ্ছে, যশ ও নুসরত কাশ্মীরে যাচ্ছেন ঘুরতে।

[আরও পড়ুন: ‘মাদক মামলায় আর নাম জড়াবে না’, অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড সারা আলি খান]

এই ছবি দেখার পর নেটিজেনরা প্রশ্ন করেছেন, ছোট্ট ঈশানও কি সঙ্গে রয়েছে? অনেকে তো নুসরতকে অনুরোধ করেছেন  ঈশানের ছবি পোস্ট  করতে। তবে আপাতত, এই ট্যুর নিয়ে, ঈশানকে নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি নুসরত ও যশ।

অন্যদিকে শোনা যাচ্ছে প্রযোজক এনা সাহার নতুন ছবিতে নাকি জুটি বাঁধতে পারেন নুসরত ও যশ। এনা প্রযোজিত ‘এসওএস কলকাতা’ ছবিতেও দেখা গিয়েছিল এই জুটিকে। গুঞ্জনে রয়েছে, এই ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি প্রেম শুরু যশরতের।

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজো যশ ও নুসরতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজো। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। আর এই ফ্যামিলিকে নিয়েই যে এখন নুসরত ব্যস্ত, তা বোঝা গেল তাঁর এই পোস্টে।

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, দুর্ভোগ কাটিয়ে কালিম্পং থেকে ঘরে ফিরলেন পায়েল-দ্বৈপায়ন]

Advertisement
Next