Advertisement

লাদাখে গিয়ে ‘৩ ইডিয়টস’ছবির নস্ট্যালজিয়া উসকে দিলেন মনামী, ফেরালেন করিনার স্মৃতি

03:51 PM Oct 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাদাখে গিয়ে ‘৩ ইডিয়টস’ সিনেমার করিনা কাপুরের কথা মনে করালেন মনামী ঘোষ (Monami Ghosh)।  ২০০৯ সালে মুক্তি পাওয়া ছবিতে পিয়া’র চরিত্রে অভিনয় করেছিলেন করিনা (Kareena Kapoor)। হলুদ স্কুটিতে চড়ে আমির খানের চরিত্র ফুনসুক ওয়াংড়ুর সামনে গিয়ে হাজির হয়েছিল।  ক্লাইম্যাক্সের সেই দৃশ্য আজও দর্শকদের বড় পছন্দের। করিনার সেই বিখ্যাত হলুদ স্কুটিতে চেপে বসেন মনামী। ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

কয়েকদিন ধরেই লাদাখে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে মনামীকে। নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। শুধুই ঘুরতে গিয়েছেন, না কোনও কাজে তাগিদে পাহাড়ের দেশে পাড়ি দিয়েছেন, সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে অভিনেত্রীর ছবি ও ভিডিও বেশ উপভোগ করছেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: ‘সর্দার উধম’ ও ‘শেরনি’কে হারিয়ে ভারতের হয়ে অস্কারে অফিশিয়াল এন্ট্রি এই তামিল ছবির]

শনিবার হলুদ স্কুটিতে চেপে বসেন মনামী। একাধিক ছবি আপলোড করেন অভিনেত্রী। কোনও ছবিতে হাসি মুখে বসে রয়েছেন, আবার কোনও ছবিতে স্কুটির উপরেই দাঁড়িয়ে পড়েছেন। মাথায় লাল হেলমেটটিও রয়েছে। 

রাজকুমার হিরানি পরিচালত ‘৩ ইডিয়ট’-এ (3 Idiots movie) রাঞ্ছোরদাস ওরফে ফুনসুক ওয়াংড়ুর চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান (Aamir Khan)। রাজু ও ফারহানের ভূমিকায় ছিলেন শরমন জোশী ও আর মাধবন। আমিরের বিপরীতে ছিলেন করিনা। করিনার চরিত্র পিয়াকে সঙ্গে নিয়ে বন্ধু ব়্যাঞ্চোকে খুঁজতে খুঁজতে লাদাখ পৌঁছায় রাজু-ফারহান। ক্লাইম্যাক্সে এই হলুদ স্কুটিতে করে প্রেমিকের সামনে আসে পিয়া। 

লাদাখের (Ladakh) যে লোকেশনে সিনেমার শুটিং হয়েছিল, সেখানেই রাখা থাকে করিনার ব্যবহার করা স্কুটিটি। পর্যটকরা তাতে চেপে দিব্যি পোজ দেন ক্যামেরার সামনে। এ সুযোগ মনামীও ছাড়েননি।  নিজের পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “হলুদ এই স্কুটিতে চেপে একটা ছবি তো তুলতেই হতো।”

[আরও পড়ুন: ফের দর্শকের দরবারে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, পরিচালনায় আদিত্য চোপড়া]

Advertisement
Next