Advertisement

কালো বিকিনিতে সুইমিং পুলে জলকেলি ঋতাভরীর, ‘ওয়াটার বেবি’হয়ে ছড়ালেন উষ্ণতা

09:10 PM Oct 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও লালপেড়ে শাড়ি, কখনও আবার লেহঙ্গা পুজো মাতিয়েছেন।  ‘সেলফি চেক’, ‘সাজ চেক’, ‘নখরে চেক’ও হয়ে গিয়েছে। এবার কালো বিকিনিতে মোহময়ী হয়ে উঠেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।  কালো কস্টিউমে মোহময়ী হয়ে নেমে পড়েছেন স্যুইমিং পুলের শীতল জলে। আর সেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন উষ্ণতা। 

Advertisement

এবার পুজোয় (Puja 2021) মুক্তি পেয়েছে ঋতাভরী অভিনেতী ছবি ‘এফআইআর’। ছবিতে অন্য দুই মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কুশ হাজরা ও বনি সেনগুপ্ত। অতিমারী পরিস্থিতিতে সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক বসার অনুমতি রয়েছে। এমন পরিস্থিতিতেও হাউসফুল গিয়েছে ‘এফআইআর’-এর শো।  প্রশংসা পেয়েছেন ঋতাভরী। 

এখন একেবারে রিল্যাক্স মুডে রয়েছেন ঋতাভরী।  নিজেকে ‘ওয়াটার বেবি’  আখ্যা দিয়েছেন তিনি।  স্যুইমিং পুলের জলের সঙ্গে যেন দিব্যি বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন অভিনেত্রী।  দিব্যি জলকেলি করছেন তিনি। অভিনেত্রীর এই ছবি বেশ পছন্দ হয়েছে দর্শকদের।  ‘বেবি নয় ঠিক যেন প্রিন্সেস’, এমন মন্তব্য করা হয়েছে। 

[আরও পড়ুন: আরিয়ান মামলার নিষ্পত্তি করতে ঘুষ নিয়েছেন সমীর ওয়াংখেড়ে! ‘সাক্ষী’র হলফনামায় চাঞ্চল্য]

আটমাস ধরে শারীরিক সমস্যায় কষ্ট পেয়েছেন ঋতাভরী। দু-দু’টি অস্ত্রোপচার হয়েছে তাঁর। প্রায় আটমাস শয্যাশায়ী ছিলেন অভিনেত্রী। এমনিতে ফিটনেস ফ্রিক হলেও এখন সুন্দর চেহারার থেকে তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ স্বাস্থ্য।

 তবে অভিনেত্রীর শারীরিক গঠন নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশের মাথাব্যথার অন্ত নেই।  শারীরিক গঠন নিয়ে কটাক্ষও শুনতে হয়েছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার কটাক্ষের জবাবও দেন ঋতাভরী।  “মধুবালা, সুচিত্রা সেন থেকে কোয়েল মল্লিক, সময়ের সঙ্গে সঙ্গে নারীর সৌন্দর্যের সংজ্ঞা পালটেছে। নারীকে ঠিক কেমন দেখতে হওয়া উচিত তা ঠিক করে দেয় সমাজ। কিন্তু আমি বুঝে উঠতে পারি না কেন নারীকে শুধু শরীরের সৌন্দর্যের নিরিখে বিচার করা হয়? তার চাইতে আরও অনেক বেশি কিছু রয়েছে তাই না?” পালটা প্রশ্ন করেন তিনি।  এবারও যেন স্যুইমিং পুলে ছবি আপলোড করে নিন্দুকদের কড়া জবাব দিলেন অভিনেত্রী।   

[আরও পড়ুন: জন্মদিনের আমন্ত্রণপত্রে বিশেষ বার্তা পরীমণির, কী লিখলেন অভিনেত্রী?]

Advertisement
Next