Advertisement

‘শীতকাল আসছে…’, একই ক্যাপশন দিয়ে ছবি পোস্ট যশ-নুসরতের, কাশ্মীরে জমে উঠেছে প্রেম

06:23 PM Oct 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজো শেষ।  কালীপুজোর (Kali Puja 2021) অপেক্ষা। উৎসবের মাসে এই সময়টায় বাঙালির পায়ের তলায় যেন সর্ষে থাকে। কেউ পাড়ি দেন সমুদ্রে, কেউ জঙ্গলে, কেউবা আবার পাহাড়ের কোলে ক’টা দিনের আস্তানা গড়ে নেন।  সেই কাজটিই করেছেন যশ-নুসরত (Yash Nusrat)।  কাশ্মীরে পাড়ি দিয়েছেন দুই তারকা।  আর সেখানেই যেন জমে উঠেছে দু’জনের প্রেম। 

Advertisement

বেড়াতে যাচ্ছেন, বিমানবন্দরের ছবি ও ভিডিও পোস্ট করে সেকথা আগেই জানিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত।  শোনা গিয়েছিল, কাশ্মীরে যাচ্ছেন দুই তারকা। সেই গুঞ্জনই সত্যি হল যশের ইনস্টাগ্রাম স্টোরিতে। জম্মু-কাশ্মীরের গাণ্ডেরওয়াল এলাকার ওয়েদার চেকের ছবি পোস্ট করেছেন যশ (Yash Dasgupta)।  মাইনাস এক ডিগ্রি তাপমাত্রা সেখানে।

শীতে বেশ ভালই আছেন যশ ও নুসরত। একই টাঙার সামনে ছবি পোস্ট করেছেন দু’জনে। ক্যাপশনে লিখেছেন ‘উইন্টার ইজ কামিং’ অর্থাৎ শীতকাল আসছে। এই একই ক্যাপশনে যেন জমে উঠেছে দুই তারকার প্রেম। 

‘উইন্টার ইজ কামিং’ কথাটি আসলে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘গেম অফ থ্রোনস’-এর ট্যাগ লাইন। সেই লাইনটিই নিজেদের আবেগ প্রকাশের জন্য ব্যবহার করেছেন যশ-নুসরত। তাই হ্যাশট্যাগ হিসেবে ‘গেম অফ থ্রোনস’ শব্দটিও ব্যবহার করেছেন দুই তারকা। 

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিয়েছিলেন যশরত চর্চা। পুজোয় একসঙ্গে প্যান্ডেল হপিংও করেছেন দুই তারকা। এও শোনা যাচ্ছে প্রযোজক এনা সাহার (Ena Shaha) নতুন ছবিতে নাকি জুটি বাঁধতে পারেন নুসরত ও যশ।

Advertisement
Next