Advertisement

মাদক মামলায় তথ্য লুকোতে হোয়াটসঅ্যাপ চ্যাট ডিলিট করেছেন অনন্যা পাণ্ডে!

07:50 PM Oct 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে (NCB) নিজের বৈদ্যুতীন সামগ্রী জমা দেওয়ার আগে তা থেকে তথ্য মুছেছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)।  এমনই খবর শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, অনন্যার দু’টি মোবাইল ও একটি ল্যাপটপ জমা নিয়েছিল এনসিবি।  তদন্তকারী অফিসাররা নাকি সন্দেহ করছেন, সেগুলি থেকে একাধিক তথ্য মুছেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা। 

Advertisement

মাদক মামলায় (Drug Case) তদন্তে নেমে শাহরুখপুত্র আরিয়ান খানের হোয়াটসঅ‌্যাপে অ‌্যানি নামে কারও সঙ্গে একটি কথোপকথন হাতে আসে এনসিবি কর্তাদের। সেই অ‌্যানি যে অনন‌্যা, অল্প সময়েই সেকথা জানা যায়। ২০১৮-২০১৯ সালের সেই পুরনো চ‌্যাটে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পালটা দাবি করেছেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি। 

[আরও পড়ুন: ‘শীতকাল আসছে…’, একই ক্যাপশন দিয়ে ছবি পোস্ট যশ-নুসরতের, কাশ্মীরে জমে উঠেছে প্রেম]

গাঁজা যে নিষিদ্ধ, সেকথা নাকি জানতেনই না অনন্যা। এমন কথাও শোনা গিয়েছে। এবার অভিনেত্রীর বিরুদ্ধে তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগ উঠছে।  মনে করা হচ্ছে, যে হোয়াটসঅ্যাপ চ্যাট অনন্যা ডিলিট করেছেন তাতে আর্থিক লেনদেনের কথাও হয়েছিল।  অনন্যার ডিলিট করা চ্যাটের কয়েকটি অংশ নাকি পুনরুদ্ধার করা হয়েছে। সোমবার ফের অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। অভিনেত্রীর গ্রেপ্তারির জল্পনাও শোনা যাচ্ছে।

এদিকে, রবিবার বান্ধবী অনন্যা পাণ্ডের সঙ্গে ফুলের তোড়া নিয়ে দেখা করতে গিয়েছেন শাহিদ কাপুরের ভাই ইশান খট্টর  (Ishaan Khattar)। ‘খালিপিলি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জন। তারপর থেকেই নাকি দুই তরুণ তারকার ঘনিষ্ঠতা বেড়েছে। বি-টাউনে গুঞ্জন, মাদক মামলায় নাম জড়ানোয় মন খারাপ অনন্যার। তাই ফুলের তোড়া নিয়ে তাঁর সঙ্গে দেখা করতে যান ইশান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

Advertisement
Next