Advertisement

সাত পাকে বাঁধা পড়ছেন জনপ্রিয় গায়িকা মেখলা, জানেন কবে বিয়ে?

03:06 PM Oct 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করছেন জনপ্রিয় গায়িকা মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। ‘সারেগামাপা’ রিয়্যালিটি শো থেকে পরিচিতি পেলেও, মেখলার ‘মন কেমনের জন্মদিন’ গানটির জনপ্রিয়তা তুঙ্গে। মেখলার গান শুনে, তাঁর মিষ্টি গলার প্রেমে পড়েছে আট থেকে আশি। আর মেখলা? প্রেমে পড়লেন অর্কপ্রভর। প্রায় আট বছরের বন্ধুত্বের পর অর্কপ্রভ চৌধুরীর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন মেখলা। আগামী ১ ডিসেম্বর কলকাতাতেই বিয়ে করছেন গায়িকা। শিলিগুড়ির ছেলে অর্কপ্রভ কর্পোরেট অফিসে কর্মরত। অর্কপ্রভর সঙ্গে আলাপ জমল কীভাবে মেখলার?

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে মেখলা জানালেন, ”অর্কর সঙ্গে আমার বন্ধুত্বের শুরুটা খুবই ইন্টারেস্টিং। আমার এক বন্ধুর বয়ফ্রেন্ডের বন্ধু হল অর্ক। আমার সেই বন্ধুর হাত ধরেই অর্কর সঙ্গে আলাপ। তারপর ফেসবুকে কথা শুরু। ধীরে ধীরে বন্ধুত্ব জমে গেল। ভাল লাগতে শুরু করল। আর এবার বিয়ে!’

গায়িকার সঙ্গে কর্পোরেট জগতের এক মানুষের প্রেম ও বিয়ে। উত্তরমেরু ও দক্ষিণমেরুর মতো ব্যাপার তো? প্রশ্ন শুনে হেসে মেখলা জানালেন, ”আমি সেরকমটিই চেয়েছিলাম। দু’জনের পেশা আলাদা হলে দু’জনেই দু’জনের থেকে অনেক কিছু শেখার সুযোগ পায়। আমার পেশা নিয়ে খুবই সাপোর্টিভ অর্ক। ওর থেকে অনেক পরামর্শই পাই। আসলে আমাদের দু’জনের মধ্যে দারুণ বন্ধুত্বটাই আমাদের সম্পর্কের সবচেয়ে ভাল দিক।’

[আরও পড়ুন: দাদুর সঙ্গে কাটলেন কেক, সময় কাটালেন অনাথ শিশুদের সঙ্গে, জমকালো জন্মদিন পরীমণির]

মেখলা ও অর্কপ্রভ। (ছবি ফেসবুক)

বালুরঘাটে ছোটবেলা কেটেছে মেখলার। তবে এখন কলকাতেই আছেন এবং বিয়ের পরে কলকাতাতেই থাকার প্ল্য়ান তাঁর। মেখলার কথায়, ”কলকাতা আমার কাজের জায়গা তাই এখানেই তো থাকতে হবে।”

বিয়ের পর কলকাতায় ছোট রিসেপশন দেবেন মেঘলা ও অর্ক। তারপর শিলিগুড়িতেও রয়েছে রিসেপশনের প্ল্যান। মেখলার বিয়েতে রয়েছে অভিনবত্ব। উদয় দেবের হাতে তৈরি হবে মেখলার বিয়ের কার্ড। শুধু তাই নয়, মেখলার কথায়, বিয়েতে কোনও উপহার আনা চলবে না!

এবারের পুজোয় মুক্তি পেয়েছে মেখলার গান ‘দুগ্গা মা’। ইতিমধ্যেই সেই গান জনপ্রিয় হয়েছে। তবে মেখলা আর অর্কর প্রেমপর্ব কোন গানে বাঁধা রয়েছে? একটু লজ্জা পেয়ে মেখলার উত্তর, ”আমার বন্ধু অরিন্দম শতপতির লেখা অসময়ি বৃষ্টির গানের মতো..যার একটা লাইন আধভেজা প্রহর, আধভেজা শহর, আধভেজা তুমিও, আর আধভেজা আমার সফর! কারণ, আমি আর অর্ক প্রথমে বুঝতেই পারিনি যে প্রেম করছি! দু’জনেরই দু’জনকে ভাল লেগেছিল। ঠিক আধভেজার মতো!” এই গানটির সুর মেখলা দিয়েছিলেন নিজেই। তখন অবশ্য মেখলা ছিলেন পূর্বরাগে!

[আরও পড়ুন: মাদক মামলায় তথ্য লুকোতে হোয়াটসঅ্যাপ চ্যাট ডিলিট করেছেন অনন্যা পাণ্ডে!]

 

Advertisement
Next