Advertisement

এনসিবি অফিসে হাজিরা দিলেন না অনন্যা পাণ্ডে, চাইলেন বাড়তি সময়

05:11 PM Oct 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল সোমবার ফের এনসিবির জেরার মুখে পড়বেন অভিনেত্রী অনন্য়া পাণ্ডে (Ananya Pandey)। নতুন করে অভিনেত্রীর জন্য প্রশ্নপত্রও তৈরি করেছিল এনসিবি। তবে সংবাদ সংস্থা এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এদিন এনসিবি অফিসে হাজিরা দিলেন না অনন্যা। অভিনেত্রীর তরফ থেকে এনসিবি কর্তাদের জানানো হয়েছে, তাঁর ব্যক্তিগত কিছু কাজ থাকায় সোমবার জেরার জন্য হাজিরা দিতে পারবেন না। এ বিষয়ে অফিসারদের থেকে তিনদিন সময় চেয়ে নিয়েছেন অনন্য়া।

Advertisement

মাদক মামলার (Drug Case) তদন্তে নেমে শাহরুখপুত্র আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে হোয়াটসঅ্যাপে অ‌্যানি নামে এক মহিলার পুরনো কথাবার্তা হাতে আসে এনসিবি কর্তাদের। সেই অ‌্যানি যে আসলে অনন‌্যা, অল্প সময়েই সেকথা জানা যায়। ২০১৮-২০১৯ সালের সেই পুরনো চ‌্যাটে আরিয়ানকে গাঁজা জোগান দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অনন্যা। অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পাওয়া যায়নি। অনন্যাও পালটা দাবি করেছেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘আরিয়ান মামলা থেকে সরাতে গ্রেপ্তার করা হতে পারে আমাকে’, আশঙ্কা সমীর ওয়াংখেড়ের]

গাঁজা যে নিষিদ্ধ, সেকথা নাকি জানতেনই না অনন্যা। এমন কথাও শোনা গিয়েছে। এবার অভিনেত্রীর বিরুদ্ধে তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগ উঠছে। মনে করা হচ্ছে, যে হোয়াটসঅ্যাপ চ্যাট অনন্যা ডিলিট করেছেন তাতে আর্থিক লেনদেনের কথাও হয়েছিল। অনন্যার ডিলিট করা চ্যাটের কয়েকটি অংশ নাকি পুনরুদ্ধার করা হয়েছে। সোমবার ফের অনন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। অভিনেত্রীকে গ্রেপ্তার করা হতে পারে বলেও শোনা যাচ্ছে।

এদিকে, রবিবার বান্ধবী অনন্যা পাণ্ডের সঙ্গে ফুলের তোড়া নিয়ে দেখা করতে গিয়েছেন শাহিদ কাপুরের ভাই ইশান খট্টর (Ishaan Khattar)। ‘খালিপিলি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জন। তারপর থেকেই নাকি দুই তরুণ তারকার ঘনিষ্ঠতা বেড়েছে। বি-টাউনে গুঞ্জন, মাদক মামলায় নাম জড়ানোয় মন খারাপ অনন্যার। তাই ফুলের তোড়া নিয়ে তাঁর সঙ্গে দেখা করতে যান ইশান।

[আরও পড়ুন: কড়া চ্যালেঞ্জের মুখে রানি ও সইফ, ‘Bunty Aur Babli 2’র ট্রেলারেই চমক]

Advertisement
Next