Advertisement

রঙিন থেকে সাদা-কালো হলেন শ্রীলেখা, কোন ছবিতে এমন রূপে ধরা দেবেন অভিনেত্রী?

08:36 PM Oct 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় ঘোমটা। মুখের উপর এসে পড়েছে এলোমেলো চুল। আয়নার প্রতিবিম্বে ফুটে উঠেছে লাজুক মুখ! এরকমই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যা দেখে ইতিমধ্য়েই অনুরাগীদের মধ্য়ে কৌতুহল হল শুরু।

Advertisement

এই ছবিটি শ্রীলেখার (Sreelekha Mitra) আসন্ন সিনেমা ‘অভিযাত্রিক’-এর। এই ছবিতেই একেবারে অন্যরূপে দেখা যাবে তাঁকে। ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্র। বিভিন্ন চলচ্চিত্র উৎসব ঘুরে কয়েকদিন পরেই মুক্তি পাবে ‘অভিযাত্রিক’ (Avijatrik)।

[আরও পড়ুন: নিয়ম মানতে শেখাবে ছোটরাই, স্কুল খোলার সিদ্ধান্তকে স্বাগত জানালেন সুদীপ্তা চক্রবর্তী]

শ্রীলেখা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘অপরাজিত’ উপন্যাসের শেষাংশ নিয়ে তৈরি হয়েছে ‘অভিযাত্রিক’। সত্যজিৎ রায় যেখানে অপু ট্রিলজি শেষ করেছিলেন, সেখান থেকেই এই ছবির চিত্রনাট্য শুরু করেছেন পরিচালক শুভ্রজিৎ।

পুজোর আগেই পিতৃহারা হন শ্রীলেখা। নানা ঘটনার উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় বাবার স্মৃতিচারণ করতেন তিনি। নিজেকে একেবারে ঘরবন্দি করে ফেলেছিলেন শ্রীলেখা। দুর্গাপুজোতেও বাড়ির বাইরে পা রাখেননি। বাবাকে হারিয়ে কতটা একা হয়ে গিয়েছেন, তাই নানা পোস্টের মধ্য়ে দিয়ে অনুরাগীদের জানাতেন অভিনেত্রী। নিজেকে একটু একটু করে সামলে নিচ্ছেন শ্রীলেখা। আর তাই হয়তো মাঝে মধ্য়েই নিজের ছোটবেলার ছবিও পোস্ট করছেন।  পুরনো স্মৃতিগুলোর মাধ্যমে নিজেকে খুঁজে বেড়াচ্ছেন তিনি।  তার মাঝেই শ্রীলেখা একের পর এক ছবির খবর দিচ্ছেন। কয়েকদিন আগেই শ্রীলেখা শেয়ার করেছিলেন পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবি ‘নির্ভয়া’র ফার্স্টলুক। আর এবার ‘অভিযাত্রিক’ ছবিতে নিজের লুক শেয়ার করলেন শ্রীলেখা।

[আরও পড়ুন:অ্যাকশনে ভরপুর ‘সত্যমেব জয়তে ২’, তিনটি ভিন্ন চরিত্রে জন আব্রাহাম, দেখুন ট্রেলার]

 

Advertisement
Next