Advertisement

আরিয়ান মামলায় তোলাবাজির অভিযোগ উঠতেই আচমকা দিল্লিতে NCB কর্তা সমীর ওয়াংখেড়ের

12:48 PM Oct 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বম্বে হাই কোর্টে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদনের শুনানি। এদিকে আচমকা দিল্লি পাড়ি দিলেন মুম্বই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল হেড সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। শোনা যাচ্ছে, তোলাবাজির অভিযোগে এনসিবি কর্তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তাই জবাবদিহি করতে রাজধানীতে গিয়েছেন তিনি। যদিও এই তথ্য খারিজ করে দিয়েছেন সমীর। ভিন্ন কারণে তাঁর দিল্লি যাত্রা বলেই জানিয়েছেন এনসিবির জোনাল হেড। 

Advertisement

আরিয়ান মামলাকে (Aryan Case) প্রভাবিত করতেই তাঁকে ফাঁসানো হচ্ছে, এই অভিযোগ আগেই করেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন তিনি, এমন খবরও ছড়ায়। এরপরই মুম্বই পুলিশ কমিশনারকে সুরক্ষা চেয়ে চিঠি লেখেন সমীর ওয়াংখেড়ে।  আরিয়ান মামলা থেকে সরাতে যেকোনও অজুহাতে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। পাশাপাশি খোলা চিঠিতে এনসিবি কর্তা অভিযোগ করেন, তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হয়েছে। তাঁর বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ এনসিবি কর্তার।

[আরও পড়ুন: দিওয়ালির পরই বক্স অফিস কাঁপাতে আসছেন সলমন খান, প্রকাশ্যে ‘অন্তিম’ ছবির ট্রেলার

এরপরই আবার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ ওঠে। টাকার বিনিময়ে সাক্ষী কেনার অভিযোগও আনা হয়। এরপরই শোনা যায়, সমীরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। মনে করা হচ্ছে, সেই কারণেই দিল্লি যেতে হয়েছে তাঁকে। যদিও বিমানবন্দরে সাংবাদিকদের এনসিবি কর্তা জানান, তাঁকে কোনও সমন দেওয়া হয়নি। দিল্লিতে তিনি অন্য কারণে যান। সমস্ত জল্পনা ও অভিযোগ ভিত্তিহীন বলেই জানিয়েছেন সমীর ওয়াংখেড়ে। 

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। তাঁর নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত হচ্ছে বলে জানা গিয়েছে। এর আগে মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালত ও NDPS আদালতে আরিয়ানের জামিনের আবেদন নামঞ্জুর হয়েছে। তারপরই বম্বে হাই কোর্টে জামিনের আবেদন করেন শাহরুখপুত্র। সেই আবেদন কি মঞ্জুর হবে? তা কিছু সময়ের মধ্যেই জানা যাবে।    

[আরও পড়ুন: নতুন সূচনা’, যশ ও নুসরতের কাশ্মীর সফরের মাঝেই লাদাখ থেকে ইঙ্গিতপূর্ণ বার্তা নিখিলের

Advertisement
Next