Advertisement

শাহরুখ খানের বিপদে চুপ কেন বলিউড? ক্ষোভে ফেটে পড়লেন পরিচালক সঞ্জয় গুপ্তা

01:34 PM Oct 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় হাজতে ছেলে আরিয়ান। তাঁর জামিনের অপেক্ষায় প্রহর গুনছেন শাহরুখ খান (Shahrukh Khan)। নাওয়া-খাওয়া ভুলে ছেলেকে ফিরে পাওয়ার প্রার্থনা করছেন তিনি ও গৌরী। কিং খানের এই বিপদে চুপ কেন বলিউড? এই প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়লেন পরিচালক সঞ্জয় গুপ্তা (Sanjay Gupta)।

Advertisement

দু’টি টুইট করেছেন সঞ্জয় গুপ্তা। যার একটিতে তিনি লেখেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির হাজার হাজার সাহায্য করেন শাহরুখ খান, অনেককে কাজ জুটিয়ে দিয়েছেন এবং এখনও তা করে চলেছেন। ইন্ডাস্ট্রির প্রত্যেক পদক্ষেপে তিনি পাশে থেকেছেন।  আর এই মানুষটার বিপদেই বলিউডের কারও মুখে কোনও কথা নেই। এটা অত্যন্ত লজ্জাজনক। “

এরপরই আবার সঞ্জয় গুপ্তা ক্ষোভ প্রকাশ করে লেখেন, “আজ ওনার ছেলে ভুগছে, কাল আপনার ছেলেও হতে পারে। তখনও কি এমন কাপুরুষের মতো চুপ থাকবেন? “

[আরও পড়ুন: দিওয়ালির পরই বক্স অফিস কাঁপাতে আসছেন সলমন খান, প্রকাশ্যে ‘অন্তিম’ ছবির ট্রেলার]

সঞ্জয় গুপ্তার এই টুইটারের প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার মিকা সিং লেখেন, “একদম ঠিক কথা দাদা, সবাই নাটক দেখছে কিন্তু কেই একটাও কথা বলছে না। আমি শাহরুখ খানের পাশে রয়েছি। আরিয়ানের জামিন অবশ্যই হওয়া উচিত।  আমার মনে হয় ইন্ড্রাস্টির সকলের বাচ্চা একবার জেলে গেলে তবে ইউনিটি দেখাবে।”

৩ অক্টোবর গ্রেপ্তারির পর থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। এর আগে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট ও NDPS আদালতে তাঁর জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে।  এবার বম্বে হাই কোর্টে জামিনের প্রত্যাশায় শাহরুখপুত্র। আরিয়ানের হয়ে সেখানে সওয়াল করবেন মুকুল রোহতগি। এর মধ্যেই শাহরুখ খানের একটি ছবি ভাইরাল হয়েছে।  ছবিটি পুরনো না নতুন তা জানা যায়নি। তবে তা দেখে আঁতকে উঠেছেন শাহরুখ-অনুরাগীরা।  কাঁচা-পাকা দাড়ি, চোখের তলায় কালি পড়ে গিয়েছে। বলা হচ্ছে, ছেলে চিন্তাতেই এই হাল হয়েছে বলিউড বাদশার। 

[আরও পড়ুন: আরিয়ান মামলায় তোলাবাজি অভিযোগ উঠতেই আচমকা দিল্লিতে NCB কর্তা সমীর ওয়াংখেড়ের]  

Advertisement
Next