Advertisement

‘সমীর ওয়াংখেড়ে NCB ছাড়লে অনেকেই বেঁচে যাবেন!’‘ঘুষ’কাণ্ডে ক্ষোভ প্রকাশ স্ত্রী ক্রান্তির

05:05 PM Oct 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বম্বে হাই কোর্টে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদনের শুনানির দিনেই আচমকা দিল্লি পাড়ি দিলেন মুম্বই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল হেড সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। শোনা যাচ্ছে, তোলাবাজির অভিযোগে এনসিবি কর্তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তাই জবাবদিহি চাইতে রাজধানীতে গিয়েছেন তিনি। যদিও এই তথ্য খারিজ করে দিয়েছেন সমীর। ভিন্ন কারণে তাঁর দিল্লি যাত্রা বলেই জানিয়েছেন এনসিবির জোনাল হেড। ঠিক এরই মাঝে স্বামী সমীর ওয়াংখেড়ের পাশে এসে দাঁড়ালেন তাঁর স্ত্রী মারাঠি অভিনেত্রী ক্রান্তি রেডকর। সমীরের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন ক্রান্তি। সংবাদ মাধ্যমকে ক্রান্তি জানিয়েছেন, ”আরিয়ানের মামলার সঙ্গে সমীর যুক্ত হওয়ার পর থেকেই আমি প্রাণনাশের হুমকি পাচ্ছি। আমাকে পুলিশি নিরাপত্তাও দেওয়া হয়েছে।”

Advertisement

আরিয়ান মামলাকে (Aryan Case) প্রভাবিত করতেই তাঁকে ফাঁসানো হচ্ছে, এই অভিযোগ আগেই করেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন তিনি, এমন খবরও ছড়ায়। এরপরই মুম্বই পুলিশ কমিশনারকে সুরক্ষা চেয়ে চিঠি লেখেন সমীর ওয়াংখেড়ে। আরিয়ান মামলা থেকে সরাতে যে কোনও অজুহাতে তাঁকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। পাশাপাশি খোলা চিঠিতে এনসিবি কর্তা অভিযোগ করেন, তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হয়েছে। তাঁর বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ এনসিবি কর্তার।

[আরও পড়ুন: শাহরুখ খানের বিপদে চুপ কেন বলিউড? ক্ষোভে ফেটে পড়লেন পরিচালক সঞ্জয় গুপ্তা]

এরপরই আবার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ ওঠে। টাকার বিনিময়ে সাক্ষী কেনার অভিযোগও আনা হয়। এরপরই শোনা যায়, সমীরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

‘সমীর বরাবরই অন্য়ায়ের বিরুদ্ধে গর্জে ওঠেন। এই কারণে অনেক সময়ই বিপদে পড়েন তিনি। সমীরের এই ধরনের আচরণই অনেককে বিচলিত করে। আমার মনে হয় এনসিবি থেকে সমীর সরে দাঁড়ালে অনেকেই বেঁচে যাবেন।’

[আরও পড়ুন: হবু বউমার জন্মদিনে জমিয়ে পার্টি শ্রাবন্তীর, ছবি পোস্ট করে ছেলের বান্ধবীকে কী লিখলেন অভিনেত্রী?]

Advertisement
Next