Advertisement

অবশেষে মাদক কাণ্ডে স্বস্তি, আত্মসমর্পন করে জামিন পেলেন পরীমণি

06:13 PM Oct 26, 2021 |

সুকুমার সরকার, ঢাকা: দু’দিন আগেই ঘটা করে পাঁচতারা হোটেলে জন্মদিন সেলিব্রেট করেছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। মঙ্গলবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আত্মসমর্পণ করে অবশেষে জামিন পেলেন তিনি । এদিন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে ছিলেন পরীমণি। মঙ্গলবার সকালেই পরীমণি ফেসবুকে আদালতে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন।

Advertisement

পরীমণির নতুন আদালতে হাজিরা প্রসঙ্গে তাঁর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিনেত্রী স্থায়ী জামিন পেয়েছেন। কিন্তু আদালতের বদল ঘটলে জামিনে মুক্ত অভিযুক্তদের নতুন আদালতে হাজিরা দিতে হয়। এমনকী, নতুন ভাবে জামিনের আবেদন জানিয়ে তা মঞ্জুর করাতে হয়। এই কারণেই পরীমণিকে ফের আদালতে হাজিরা দিতে হয়েছে।

[আরও পড়ুন: হবু বউমার জন্মদিনে জমিয়ে পার্টি শ্রাবন্তীর, ছবি পোস্ট করে ছেলের বান্ধবীকে কী লিখলেন অভিনেত্রী?]

অক্টোবর মাসের ৪ তারিখ সিআইডির পরিদর্শক কাজী মোস্তাফা কামাল আদালতে পরীমণির বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। সেখানে অভিযুক্ত করা হয়েছে পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু এবং কবির হোসেনকেও। তবে বিচারক ছুটিতে থাকায় চার্জশিট গ্রহণের শুনানি হয়নি। আগামী ১৫ নভেম্বর অভিযোগপত্র গ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে।

 

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিন মঞ্জুর করেন। গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকার বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে এলিট ফোরস র‌্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া যায়। গ্রেফতার হন পরীমণির। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছিল অভিনেত্রীর।

[আরও পড়ুন: শাহরুখ খানের বিপদে চুপ কেন বলিউড? ক্ষোভে ফেটে পড়লেন পরিচালক সঞ্জয় গুপ্তা]

 

Advertisement
Next