Advertisement

ডিসেম্বরেই বিয়ে করছেন আলিয়া ও রণবীর? নতুন ছবির শুটিং পিছোতেই শুরু জল্পনা

05:40 PM Oct 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। বুধবার সকাল থেকেই ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের খবর নিয়ে শোরগোল, ঠিক তারই মাঝে ছড়িয়ে পড়ল ক্য়াটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর। শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনার মতো ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন রণবীর ও আলিয়া।

Advertisement

যেদিন থেকে প্রকাশ্যে এসেছে রণবীর (Ranbir Kapoor) ও আলিয়ার (Alia Bhatt) প্রেমপর্ব, সেদিন থেকেই এই জুটির বিয়ে নিয়ে নানা জল্পনা বলিউডে। তবে প্রেম, বিয়ে নিয়ে কখনওই পরিষ্কার করে কিছু মন্তব্য় করেন না রণবীর ও আলিয়া। দু’জনে যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা কিন্তু বুঝিয়ে দেন সোশ্য়াল মিডিয়ার নানা পোস্টে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: কাশ্মীরের তুষারপাতে যশরতের প্রেম! যশের হাতে হাত রেখে ভিডিও পোস্ট করলেন নুসরত]

হঠাৎ করে ফের কেন গুঞ্জনের সূত্রপাত? সূত্রের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীর দু’ জনেই নাকি তাঁদের নতুন ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন। শোনা গিয়েছে, প্রযোজক ও পরিচালককে অনুরোধ করে ছবির শুটিং ডিসেম্বরের জায়গায় পরের বছর জানুয়ারিতে নিয়ে গিয়েছেন। তবে এ ব্য়াপারে বলিউড জুড়ে গুঞ্জন শুরু হলেও এখনও পর্যন্ত কোনও মন্তব্য় করেননি আলিয়া ও রণবীর।

গত বছর এক সাক্ষাৎকার দিতে গিয়ে চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে রণবীর জানিয়েছিলেন, করোনার (Corona Virus) প্রকোপ না থাকলে গত বছরেই বিয়েটা সেরে ফেলতেন তিনি। ২০২০ সালেই বাবা ঋষি কাপুরকেও (Rishi Kapoor) হারিয়েছেন রণবীর। কঠিন সময়ে প্রেমিকের পাশে থেকেছেন আলিয়া। সেই সাক্ষাৎকারেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন নতুন বছরে বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তাঁর।

[আরও পড়ুন: Aryan Khan Case: এনসিবি কর্তা ওয়াংখেড়ের বিরুদ্ধে কড়া মহারাষ্ট্র সরকার, মোদিকে চিঠি পাঠানোর ভাবনা উদ্ধবের]

Advertisement
Next