Advertisement

খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক

01:42 PM Oct 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় নায়ককে ভালবেসে কেউ রক্ত দিয়ে চিঠি লেখেন।  কেউ ঘণ্টার পর ঘণ্টা নায়ককে দেখার জন্য সুপারস্টারের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকেন। কেউ বুকে লেখেন প্রিয় অভিনেতার নাম। কখনও আবার প্রিয় অভিনেতাকে ঈশ্বরের জায়গায় বসিয়ে মন্দির তৈরি করেন ভক্তরা। এ দেশে এমন কাণ্ড নতুন নয়। এমনকী, কলকাতা শহরের নানা কোণায় এমনটাই হয়ে থাকে। এই যেমন দক্ষিণ কলকাতায় রয়েছে অমিতাভ বচ্চনের মন্দির। প্রত্যেক গলিতে গলিতে রয়েছে শাহরুখ, সলমন, অক্ষয়ের ফ্য়ান ক্লাব। তবে এবার আর ফ্যান ক্লাব বা মন্দির নয়, বরং কলকাতার এক যুবক টলিউডের (Tollywood) সুপারস্টার দেবের নামে খুলে ফেললেন চায়ের দোকান। নাম দিলেন, ‘দেব অ্য়ান্ড টি’ (Dev and Tea)। সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দেবের নামে তৈরি এই চায়ের দোকানের ছবি। যা দেখে নেটিজেনরা হইচই শুরু করে দিয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গিয়েছে, দেবের নামে এই চায়ের দোকান তৈরি করেছেন অর্ণব গুহ নামে এক যুবক। অর্ণব যে দেবের একনিষ্ঠ ভক্ত, তা দোকান দেখে সহজেই বোঝা যাচ্ছে। অর্ণব গুহ পেশায় ফটোগ্রাফার। তাই অর্ণবের এই চায়ের দোকানে যে দেবের নানারকম ছবি দেখা যাবে তা বলাই বাহুল্য। তবে শুধু ছবি নয়, চায়ের দিকেও নজর রাখছেন অর্ণব। চা-প্রেমীদের দোকানে টানতে নানা ধরনের চায়ের ব্য়বস্থাও করেছেন দেবের এই ভক্ত। ১৫ টাকা থেকে শুরু করে ২৫ টাকা পর্যন্ত নানারকমের চা মিলবে এই দোকানে। তন্দুর চা, কেশর চা, এলাচ চা, মালাই চা সব পাওয়া যাবে অর্ণবের এই দোকানে। অর্ণবের এই চায়ের দোকান যে চা ও আড্ডার একটা দারুণ পীঠস্থান হতে চলেছে, ভাইরাল হওয়া ছবিতেই তার ইঙ্গিত মিলেছে।  

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে পায়ে চোট ‘মিঠাই’য়ের, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন নিজেই]

কলকাতার কোথায় এই চায়ের দোকান? রুবির কাছে ঠিক অভিষিক্তার বাসস্টপের সামনেই তৈরি হয়েছে ‘দেব অ্যান্ড টি’। দোকানের ছবি ফেসবুকে শেয়ার করে অর্ণব লিখেছেন, ‘নতুন শুরু, নতুন আশা।’

এবারের পুজোয় মুক্তি পেয়েছে দেবের ছবি ‘গোলন্দাজ’। করোনা আবহে এই ছবি রেকর্ড ব্যবসা করেছে। ইতিমধ্য়ে সুপারহিট তকমা পেয়েছে ‘গোলন্দাজ’। সিনেমা হলে দেবের ‘গোলন্দাজ’ দর্শকদের হলমুখী করতে পেরেছে, তা দেখে টলিউড নির্মাতা অনেকটাই স্বস্তি পেয়েছেন। 

[আরও পড়ুন: ডিসেম্বরেই বিয়ে করছেন আলিয়া ও রণবীর? নতুন ছবির শুটিং পিছোতেই শুরু জল্পনা]

Advertisement
Next