Advertisement

রাজ চক্রবর্তীর সঙ্গে জমিয়ে আড্ডা রুদ্রনীলের, তৃণমূল ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা? মুখ খুললেন অভিনেতা

04:56 PM Oct 31, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ চক্রবর্তী-সহ ইন্ডাস্ট্রির অন্য বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার ছবি পোস্ট করে ট্রোলড রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।  বিজেপির তারকা সদস্য কি আবার তৃণমূলের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন? এমন প্রশ্নের কড়া জবাব দিলেন রুদ্রনীল। তৃণমূলের সঙ্গে সখ্যতা বাড়াতে চাইলে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই যোগাযোগ করবেন, তার জন্য এসব করার প্রয়োজন নেই বলেই মত অভিনেতার। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

প্রতিবার দীপাবলির (Diwali 2021) আগে এভাবেই একজোট হন রুদ্রনীল ঘোষ তাঁর বন্ধুরা। কোনওবার তাঁর বাড়িতে, কোনওবার রাজ কিংবা পদ্মনাভ দাশগুপ্তর বাড়িতে হয় এই আড্ডা। এবার পদ্মনাভ দাশগুপ্তর বাড়িতে সকলে একজোট হয়েছিলেন।  রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়রাও ছিলেন। সেই ছবিই আপলোড করেছিলেন রুদ্রনীল। তা নিয়েই প্রশ্ন ওঠে। আবার ‘বিজেপি তৃণমূলের আড্ডা’ বলেও কটাক্ষ করা হয়। সেই কটাক্ষেরই জবাব দেন রুদ্রনীল।

 

[আরও পড়ুন: ফিরল ‘ও পিয়া রে পিয়া’র স্মৃতি, প্রাক্তন নায়ক হিরণের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গান গাইলেন শ্রাবন্তী]

সংবাদ প্রতিদিনকে ফোনে রুদ্রনীল ঘোষ জানান,  ২৪ ঘণ্টার জীবনের সবটাই রাজনীতি নয়। গণতান্ত্রিক দেশে যে কেউ যেকোনও মতে বিশ্বাসী হতে পারেন। তার মানে এই নয় যে ব্যক্তিগত সম্পর্ক খারাপ হবে। রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর ২০-২৫ বছরের বন্ধুত্ব বলেই জানান রুদ্রনীল। সুতরাং যাঁরা বিদ্রুপাত্মক মন্তব্য করছেন বা প্রশ্ন তুলছেন, তাঁরা হীনমন্যতায় ভুগছেন বলেই মত অভিনেতার। 

তৃণমূলের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন? এই প্রশ্নের জবাবে রুদ্রনীল বলেন, “তৃণমূলের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে আমার কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নম্বর আছে। আমি তাঁকে ফোন করব। এই সমস্ত আজেবাজে কাজ করবো কেন? ফিরে যাওয়ার আবা কী রয়েছে?” রবিবার তৃণমূলের ফিরেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সেই প্রশ্ন করা হলে বিজেপির তারকা সদস্যের বক্তব্য, “রাজীব কী করছেন তাতে আমার কী? আমি তাঁর অভিভাবক নই। একজন প্রাপ্তবয়স্ক মানুষ নিজের সিদ্ধান্ত নিতেই পারেন।” 

[আরও পড়ুন: ‘OTT মানেই আবর্জনার স্তূপ’, ওয়েব দুনিয়া ছাড়লেন বিস্ফোরক নওয়াজউদ্দিন]

Advertisement
Next