Advertisement

ডিসেম্বরেই বিয়ে করছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা, পাত্র কে জানেন?

07:02 PM Nov 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) এখনও ভুলতে পারেননি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande )। সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বার বার ফিরে গিয়েছিলেন সুশান্তের স্মৃতিচারণায়। ঠিক এই সময় অঙ্কিতা পাশে পেয়েছিলেন তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈনকে। শক্ত খুঁটির মতো ভিকি আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি। প্রেমিক তো একেই বলে। প্রাক্তন প্রেমিককে নিয়ে প্রেমিকাকে অঘাত না করে, কষ্টের দিনে প্রেমিকার পাশে দাঁড়িয়েছিলেন ভিকি। আর তাই তো অঙ্কিতা ও ভিকি নিজেদের প্রেমকে আরও জোরদার করার জন্য এবার জীবনের নতুন অধ্য়ায় শুরু করতে চলেছেন।

Advertisement

শোনা যাচ্ছে, ডিসেম্বরের ১২, ১৩ ও ১৪ ডিসেম্বর নানা জমকালো অনুষ্ঠানের মধ্য়ে দিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা ও ভিকি (Vicky Jain)। ইতিমধ্যেই তৈরি হয়েছে অতিথিদের তালিকা। বিবাহবাসরও ঠিক হয়ে গিয়েছে। জানা গিয়েছে, মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলেই বিয়ে করতে চলেছেন ভিকি ও অঙ্কিতা। 

[আরও পড়ুন: বিজেপির হুমকির মুখে ‘বিতর্কিত’ মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরালেন ডিজাইনার সব্যসাচী]

 

অঙ্কিতার সঙ্গে প্রায় সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক ভিকি জৈনের। সম্প্রতি তাঁদের একটি চুম্বনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য় করেননি ভিকি ও অঙ্কিতা। তবে তাঁদের কাছের বন্ধুরা কিন্তু ইতমধ্য়েই সিলমোহর দিয়েছেন এই বিয়ের খবরে।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই যেন মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি…’

ছবি সৌজন্যে viralbhayani

[আরও পড়ুন: জামিনে ছাড়া পাওয়ার পরও আরিয়ানকে নিয়ে চিন্তিত শাহরুখ, নিয়োগ করতে পারেন দেহরক্ষী]

Advertisement
Next