Advertisement

নবনীতার ক্রেডিট কার্ড থেকে চুরি গেল প্রায় ৩ লক্ষ টাকা, মহাবিপাকে ছোটপর্দার ‘তারা মা’!

08:26 PM Nov 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় বিপাকে পড়লেন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা জিতু কমল ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। ফেসবুকের এক পোস্টে অভিনেতা দাবি করেছেন, গত ৩০ ও ৩১ অক্টোবর নবনীতার ক্রেডিট কার্ড থেকে চুরি গিয়েছে মোট ২ লক্ষ ৭২ হাজার টাকা! কীভাবে এই ঘটনা ঘটল, তা এখনও বুঝতেই পারছেন না দম্পতি।

Advertisement

সংবাদমাধ্যমকে জিতু জানিয়েছেন, গত ৩০ ও ৩১ তারিখ নবনীতার ক্রেডিট কার্ড থেকে ঘন ঘন টাকা চুরি হয়েছে। প্রথমে ৮০০০ হাজার টাকা, তার পরে কখনও ১৫ হাজার টাকা, কখনও আবার ২০ হাজার টাকা। জিতুর কথায়, নবনীতা পুরোটা হিসেব রেখেছে।

জিতু জানিয়েছেন, এরকম ঘটনার পরেই ব্যাংকের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। তবে গোটা ঘটনা জানার পর ব্যাংক তাঁদেরই টাকা মিটিয়ে দিতে বলেছে। ব্যাংকের থেকে এরকম কথা শুনে একেবারে হতবাক নবনীতা ও জিতু। তবে গত রবিবার কার্ডটি ব্লক করেছেন জিতু। দু’ জনে মিলে লালবাজারে অভিযোগও জানিয়েছেন নবনীতা ও জিতু।

[আরও পড়ুন: বাংলাদেশের হিংসার ঘটনায় হিন্দুদের পক্ষ নেওয়ায় ফেসবুকে ‘নির্বাসিত’ তসলিমা নাসরিন!]

ক্রেডিট কার্ড থেকে টাকা চুরি নিয়ে ফেসবুকে জিতু কমল লিখেছেন, ‘2,72,000(APPROXIMATELY) টাকা চুরি গেলো BOB CREDIT CARD থেকে গতকাল রাত্রে.. দায়িত্ব ব্যাঙ্ক নেবে না.. বিলটা আমাকেই দিতে হবে..
SO SWEET না??’

বাংলা টেলি ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ জিতু কমল ও নবনীতা। প্রায় আড়াই বছর ধরে প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েছেন। একদিকে ইন্ডাস্ট্রিতে অনেকগুলো বছর কাটিয়ে শক্ত জমি বানিয়েছেন জিতু। অন্যদিকে নবনীতাও ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে তারা মা-রূপে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।

[আরও পড়ুন: বিজেপির হুমকির মুখে ‘বিতর্কিত’ মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরালেন ডিজাইনার সব্যসাচী]

Advertisement
Next