Advertisement

‘আমার লুঙ্গিতেই আটকে আছেন’, কাকে একথা বললেন পরীমণি?

10:08 PM Nov 01, 2021 |

সুকুমার সরকার, ঢাকা: মাদক মামলায় গ্রেপ্তারি থেকে হাজতবাস, তারপর জামিনে ছাড়া পাওয়া। আলোচনার শীর্ষে বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (Pori Moni)। জন্মদিনে ‘লুঙ্গি ডান্সে’ মজেন অভিনেত্রী। আর তা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। সমালোচকদেরই এবার জবাব দিলেন তিনি।

Advertisement

সমালোচকদের উদ্দেশ্যে রবিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেন তিনি। সমালোচকদের উপহাস করে পরীমণি লিখেছেন, “এই যে আমি গুণিনের শুটিং থেকে একটু ছুটি নিয়ে বার্থডে সেলিব্রেশন, সারাদিন শিশুদের নিয়ে হইহুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।”

[আরও পড়ুন: আমতায় ভাম বিড়াল পুড়িয়ে মাংস খাওয়ার চেষ্টা, কী হাল হল তিন যুবকের?]

গত মাসে রাজধানী ঢাকার পাঁচতারা হোটেলে হয় পার্টি। সেখানে অতিথিদের ড্রেস কোড লাল ও সাদা রঙের পোশাক। অতিথিদের পাঠানো কার্ডে সে কথাও জানানোর পাশাপাশি অভিনেত্রী লেখেন, “বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে থেকো।”

 

বিমানের ককপিটের আদলে সাজানো হয় পরীমণির জন্মদিন সেলিব্রেশনের মঞ্চ। মঞ্চের ওপরের লাল রঙের ইংরেজিতে লেখা হয়- ‘ফ্লাই উইথ পরীমণি’ অর্থাৎ ‘পরীমণির সঙ্গে ওড়ো’। সেখানেও কেক কাটেন বাংলাদেশের অভিনেত্রী। মঞ্চে প্রথমবার পরীমণি আসতেই উল্লাস ধ্বনিতে তাঁকে স্বাগত জানানো হয়।

পরীমণিও পুরো আয়োজন ঘিরে গানের ছন্দে নিজেকে মেলে ধরেন। মজা করতে গিয়ে বন্ধুদের পাশাপাশি উপস্থিত সাংবাদিকদেরও কেকে থাকা ক্রিম মাখিয়ে দেন। এরপরই শাহরুখ-দীপিকা জুটির ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘লুঙ্গি ডান্স’ গানের ছন্দে নেচে ওঠেন। নাচার আগে বিশেষ কায়দায় বানানো স্কার্টকে লুঙ্গিতে রূপান্তরও করে নেন অভিনেত্রী।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার করা হয়। গত ৩১ আগস্ট পরীমণি জামিন পান।  

[আরও পড়ুন: ফের বিনামূল্যে রেশন পাঠানো বন্ধ করল কেন্দ্র, মোদিকে চিঠি ক্ষুব্ধ রেশন ডিলারদের]

Advertisement
Next