Advertisement

জন্মদিনে বড় ঘোষণা করতে পারেন শাহরুখ, মন্নতেই কি হবে সেলিব্রেশন?

08:50 AM Nov 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবার আসে ২ নভেম্বর। বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন ধুমধাম করে পালন করেন তাঁর অনুরাগীরা। ফ্যানদের নিরাশ করেন না কিং খান। মন্নতের ছাদে উঠে তাঁদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুড়ে দেন। দু’হাত প্রসারিত করে ভালবাসা গ্রহণ করেন। কিন্তু এবার কী তা হবে? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে। এর মধ্যেই আবার শোনা যাচ্ছে, জন্মদিনে বড় ঘোষণা করতে পারেন এসআরকে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

বি-টাউনে জোর গুঞ্জন, মাদক মামলায় আরিয়ান (Aryan Khan) জামিন পাওয়ার পরও চাপা উৎকণ্ঠা রয়েছে মন্নতের অন্দরমহলে। ছেলেকে নিয়ে চিন্তিত শাহরুখ। তাই এবার তিনি নিরিবিলিতে নিজের জন্মদিনটা কাটাতে চান। তাই সপরিবারে আলিবাগের বাংলোতে চলে যেতে পারেন।  এর মাঝে হয়তো নিজের কামব্যাক ছবি ‘পাঠান’ (Pathan Film) নিয়ে বড় ঘোষণা করে দিতে পারেন শাহরুখ। 

[আরও পড়ুন: দিওয়ালিতে নতুন অবতারে নচিকেতা, শ্যামা সঙ্গীত গেয়ে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন গায়ক]

এদিকে সোমবার রাত থেকেই প্রিয় তারকার দর্শনের আশায় মন্নতের সামনে ভিড় করেছেন অনেকে। তাঁদের সামলাতে হিমশিম খাচ্ছেন পুলিশকর্মীরা। কিন্তু শাহরুখের দর্শন তাঁরা পাবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়।  শাহরুখের ঘনিষ্ঠমহলের একজনের আবার দাবি, আলিবাগের বাংলোয় জন্মদিন কাটাতে গেলে সেখানে আগে পরিবারের সদস্যদের নিয়ে কিং খানতে পৌঁছতে হবে। এর জন্য মুম্বইয়ের কোলাবা থেকে জেটি ধরতে হবে তাঁকে। কিন্তু কোলাবা পর্যন্ত যাওয়াটা বড্ড কঠিন।  শাহরুখের গাড়ি মন্নতের বাইরে বের হলেই পিছু ধাওয়া করবে সংবাদমাধ্যম। যা এক্কেবারেই শাহরুখ চান না। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরিয়ানের গ্রেপ্তারির পর থেকেই সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যম থেকে দূরে থাকছেন শাহরুখ। ছেলে জামিনে মুক্ত হওয়ার পরও নাকি তিনি এ বিষয়ে সতর্ক। কোনওভাবে আরিয়ানকে আর মিডিয়ার সামনে আসতে দিতে চান না। তাই এবারের জন্মদিনটা মন্নতের ভিতরেও কাটাতে পারেন তিনি। গোটা বাড়িতে ইতিমধ্যেই আলো দিয়ে সাজিয়ে দেওয়া হয়েছে।  দুবাইয়ের বুর্জ খালিফাতেও সম্মান জানানো হল বলিউডের বাদশাকে। 

[আরও পড়ুন: জামিনে ছাড়া পাওয়ার পরও আরিয়ানকে নিয়ে চিন্তিত শাহরুখ, নিয়োগ করতে পারেন দেহরক্ষী]

Advertisement
Next