Advertisement

‘সুপার সিঙ্গার’শোয়ের মঞ্চে তুলকালাম, যিশুকে জোর করে ভাইফোঁটা দিলেন কৌশিকী

12:33 PM Nov 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালির (Diwali 2021) পর ভাইফোঁটা। তার রেশ ইতিমধ্যেই রিয়ালিটি শোগুলোয় শুরু হয়ে গিয়েছে। ভাইফোঁটাকে (Bhai Phonta 2021) কেন্দ্র করেই তুলকালাম কাণ্ড ঘটে গিয়েছে স্টার জলসার ‘সুপার সিঙ্গার সিজন ৩’র (Super Singer Season 3 ) মঞ্চে।  জোর করে যিশু সেনগুপ্তর কপালে ফোঁটা দিয়েছেন কৌশিকী চক্রবর্তী। তারই আগাম ঝলক প্রকাশ্যে এল চ্যানেলের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

Advertisement

‘সুপার সিঙ্গার’-এর চলতি এই মরশুমে সঞ্চালক যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সঞ্চালনার ফাঁকে তাঁর খুনসুটি চলতেই থাকে। তাতে মাঝে মধ্যে বিচারকরাও যোগ দেন। তার জেরেই এই কাণ্ড।  শোয়ের যে আগাম ঝলক প্রকাশ্যে এসেছে তা দেখে মনে হচ্ছে, পরিকল্পনা করেই এই কাজটি করেছেন কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty)।

[আরও পড়ুন: নবনীতার ক্রেডিট কার্ড থেকে চুরি গেল প্রায় ৩ লক্ষ টাকা, মহাবিপাকে ছোটপর্দার ‘তারা মা’!]

ভিডিওয় দেখা যাচ্ছে, একে একে প্রতিযোগীদের ডেকে নেন কৌশিকী। তাঁদের বিভিন্ন দিকে রক্ষী হিসেবে দাঁড় করিয়ে দেন সংগীতশিল্পী। এরপরই মঞ্চে গিয়ে জোর করে যিশুর কপালে ফোঁটা দেন। আরতির থালাও সাজানো ছিল। ভাইয়ের আরতি করতে করতে ভাইফোঁটার মন্ত্রও বলেন কৌশিকী। হাসিতে লুটিয়ে পড়েন শোয়ের অন্য দুই বিচারক কুমার শানু ও সোনু নিগম। ছিলেন মোনালি ঠাকুরও। 

গানের রিয়ালিটি শো বাংলা কিংবা হিন্দি টেলিভিশনে নতুন নয়। প্রতিযোগীদের গানের মাঝেই এমন নানা মুহূর্ত তৈরি হয়। তা বেশ পছন্দ করেন দর্শকরা। যিশু ও কৌশিকীর এই খুনসুটিও দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে বলেই মনে করা হচ্ছে। শনি ও রবিবার দেখা যাবে  ‘সুপার সিঙ্গার সিজন ৩’র নতুন এপিসোড।  শনিবার ভাইফোঁটা তিথি। সম্ভবত সেদিনই বিশেষ এই এপিসোডটি দেখা যাবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

[আরও পড়ুন: দিওয়ালিতে নতুন অবতারে নচিকেতা, শ্যামা সঙ্গীত গেয়ে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন গায়ক]

Advertisement
Next