Advertisement

জিতের সঙ্গে জমজমাট অ্যাকশনে হাওড়ার ডিসিপি, দ্বিতীয় হুগলি সেতুতে ধুন্ধুমার!

07:35 PM Nov 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সকাল থেকেই দ্বিতীয় হুগলি সেতুতে তুমুল ব্যস্ততা। মেকআপ সেরে, বাহারি পোশাকে শুটিংয়ে হাজির টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। হঠাৎ করেই বন্দুক হাতে শুটিং ফ্লোরে হাজির হাওড়ার ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্য। ব্য়স, ক্যামেরার সামনেই জিতের সঙ্গে শুরু ধুন্ধুমার অ্য়াকশন! ভাবছেন ব্যাপারটা কী? গোটা ব্যাপারটা একেবারে ফিল্মি। গত রবিবার এরকমই অ্যাকশন অবতারে দেখা গেল হাওড়ার ডিসিপি দ্যুতিমান ভট্টাচার্য। অভিনেতা জিতের নতুন ছবি ‘রাবণ’ (Raavan)। তাতে দাবাং পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে দ্যুতিমানকে। ফেসবুকে হাওড়ার এই অফিসার পোস্ট করেছেন সেই শুটিংয়েরই কয়েকটি ছবি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে ডিসিপি দ্যুতিমান জানালেন, ”দারুণ অভিজ্ঞতা। জিৎ খুব ভাল অভিনেতা। তার সঙ্গে অভিনয় করাটাও খুব এক্সাইটিং ছিল। গোটা ইউনিটই খুব হেল্পফুল। আমার দারুণ লেগেছে। আমি এখানে পুলিশ অফিসারের চরিত্রেই আছি। আরও তিনদিন শুট রয়েছে। সবকটাই অ্যাকশনের দৃশ্য। এরপর নোনাপুকুর ট্রাম ডিপো এবং শালিমারে শুটিং রয়েছে।”

[আরও পড়ুন: অভিনয় জগতে ড্যানি ডেনজংপার ছেলে রিনজিং, দেখুন অ্যাকশনে ভরপুর ‘স্কোয়াড’-এর ট্রেলার]

তবে সিনেমায় অভিনয় এটাই প্রথম নয়। এর আগে ‘ইস্কাবন’ ছবিতেও পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তা ভিন্ন মেরুর পেশায় থেকে অভিনয়ের অনুপ্রেরণা পেলেন কোথা থেকে? ডিসিপির উত্তর, ‘রঙ্গকর্মী নাটকের দলের সঙ্গে আগে যুক্ত ছিলাম। তাছাড়া আমার বাড়িতেও ছোটবেলা থেকে নাট্যচর্চা, সংস্কৃতি চর্চা হতো। এগুলোই আমার অনুপ্রেরণা।’ হাওড়ার ডিসিপি শুধুই অভিনয়ে নয়। তিনি জড়িতে রয়েছেন লেখালেখির সঙ্গে। বহু সংবাদমাধ্যমেও নিয়মিত নানা বিষয় নিয়ে লেখেন তিনি।

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছিল জিতের নতুন ছবি ‘রাবণে’র ফার্স্ট লুক। যেখানে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার জিতকে (Jeet)। লাল চোখে কুটিল হাসি। একটি ভুরুর মাঝে কাটা দাগ। একেবারে ‘রাবণ’ (Raavan) অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন জিৎ। দশমীর দিন এরকমই এক ছবি পোস্ট করে জিৎ জানিয়ে দিয়েছিলেন তাঁর পরবর্তী ছবির কথা।

[আরও পড়ুন: ‘স্যর দোষ আপনার’, জন্মদিনে শাহরুখ খানকে এভাবে কেন দুষলেন অভিনেতা রাহুল?]

 

Advertisement
Next