shono
Advertisement

ছেলের জন্যই প্রথা ভাঙলেন শাহরুখ! জন্মদিনে অনুরাগীদের দেখা দিলেন না বাদশা

এই প্রথম জন্মদিনে অনুরাগীদের সঙ্গে দেখা করলেন না শাহরুখ।
Posted: 08:26 PM Nov 02, 2021Updated: 08:34 PM Nov 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথাই বটে। জন্মদিনে বারান্দায় এসে হাত নাড়বেন শাহরুখ (Shah Rukh Khan)। মন্নতের সমানে জমে ওঠা অনুরাগীদের ভিড় থেকে শাহরুখের নামে শুরু হবে চিলচিৎকার। হিল্লি-দিল্লি থেকে অনুরাগীরা আসবেন বাদশার এক ঝলক পেতে। এটাই তো নিয়ম। অনেকের কাছে এটাই তো আসল দিওয়ালি! কিন্তু এবারটা অনুরাগীরা প্রথা মানলেও, পোস্টার,প্ল্যাকার্ড, ফুল, মালা হাতে মন্নতের সামনে উপস্থিত হলেও, শাহরুখ কিন্তু এলেন না মন্নতের বারান্দায়। অনুরাগীদের থেকে নিজেকে দূরেই রাখলেন তিনি। ঝলমলে আলো জ্বালানো মন্নতের সামনে শাহরুখের অপেক্ষায় সকাল থেকে দিন, দিন থেকে রাত কাটল অনুরাগীদের। উন্মাদনা দেখেছেন হয়তো শাহরুখও। তাঁর কানেও গিয়ে হয়তো পৌঁছেছে ফ্যানদের আর্তি, একটিবার বাইরে আসুন! কিন্তু এবারটি অনুরাগীদের মন ভাঙলেন শাহরুখ । দেখা দিলেন না!

Advertisement

জন্মদিনের আগের রাত থেকেই শাহরুখের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে ছিলেন রাহুল, রাজ, অর্জুনরা। ভেবেছিলেন ২ নভেম্বর বাদশার জন্মদিনেই নায়ক দর্শন হবে। তাই তো কেউ নায়কের মতো পোশাক পরে শাহরুখ সেজেছেন। কেউ আবার হাতে, বুকে লিখেছেন এসআরকে। ভিড় সামলে, পুলিশের লাঠি সামলে ঘণ্টার পর ঘণ্টা মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছেন সিমরনের মতো প্রেমিকাও! কিন্তু শাহরুখ এসব উন্মাদনাকে এক পাশে সরিয়ে রাখলেন। ঘরের মধ্য়েই থাকলেন বন্দি হয়ে। 

[আরও পড়ুন: মা হতে চলেছেন ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, শুটিং ফ্লোরেই পেলেন সুখবর]

মাদক কাণ্ডে ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর জানা গিয়েছিল, শাহরুখ এবার নিজের জন্মদিন পালন করবেন না। এমনকী, দিওয়ালি পার্টিতেও নাকি অংশ নেবেন না তিনি। সেটাই হয়তো করলেন শাহরুখ। সুপারস্টার অবতারকে সামনে না এনে, আরিয়ানের বাবা হয়েই জন্মদিনটা কাটালেন তিনি।

জানা গিয়েছে, শাহরুখ দেখা না দিলেও, অনুরাগীদের প্রতি ভালবাসা পাঠিয়েছেন। ঘণ্টার পর ঘণ্টা মন্নতের সামনে দাঁড়িয়ে থাকা ভক্তদের জন্য শাহরুখ পাঠিয়েছেন জল আর বিস্কুট। তবে এতে পেট ভরলেও, অনুরাগীদের মন কিন্তু এবার আর ভরাতে পারলেন না শাহরুখ। অধীর অপেক্ষা করার পরও মুখ শুকনো করে মন্নতের সামনে থেকে বাড়ি ফিরে গেলেন শাহরুখ ভক্তরা।

[আরও পড়ুন: ‘সুপার সিঙ্গার’ শোয়ের মঞ্চে তুলকালাম, যিশুকে জোর করে ভাইফোঁটা দিলেন কৌশিকী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement