shono
Advertisement

হুমা কুরেশিকে আইনি নোটিসের হুমকি সোনাক্ষীর! কী এমন করলেন অভিনেত্রী?

এই ঘটনা নিয়ে মুখ কুলুপ এঁটেছেন অভিনেত্রী হুমা।
Posted: 01:32 PM Nov 03, 2021Updated: 01:57 PM Nov 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কী কাণ্ড! শেষমেশ ছবি চুরির ঘটনায় ফেঁসে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হুমা কুরেশি (Huma Qureshi )! তাও আবার সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) ছবি চুরি করে! আর এই  অভিযোগেই হুমার নামে আইনি নোটিস পাঠাতে চলেছেন সোনাক্ষী সিনহা। বিষয়টা একেবারে গোলমেলে ঠেকছে? ভাবছেন এ আবার কেমন কাণ্ড! ব্যাপারটা একটু খোলসা করা যাক।

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি হ্যালোইনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন হুমা কুরেশি। ছবিতে দেখা গিয়েছে, ছবিতে অভিনেত্রীর মুখ হলুদ মাস্কে ঢাকা। এই ছবি দেখেই কমেন্ট বক্সে সোনাক্ষী সিনহা লিখলেন, ‘আমার ছবি নিজের নাম করে কেন শেয়ার করেছ? তোমাকে আইনি নোটিস পাঠাচ্ছি!’

তবে এখানেই আটকে রইলেন না সোনাক্ষী। হুমার ভাই সাকিব সেলিমকে সোনাক্ষী লিখলেন, ‘তুমি তোমার দিদিকে বোঝাও। আমার ছবি ব্যবহার করে নিজেকে সুন্দরী প্রমাণ করছে।’ এই গোটা কাণ্ডটাই আসলে সোনাক্ষীর মস্করা। আসলে, হুমা কুরেশির মুখে পরা মুখোশের সঙ্গে মিল পেয়ে সোনাক্ষী এরকমটি লিখেছেন।

[আরও পড়ুন: জিতের সঙ্গে জমজমাট অ্যাকশনে হাওড়ার ডিসিপি, দ্বিতীয় হুগলি সেতুতে ধুন্ধুমার!]

ইতিমধ্য়েই সোনাক্ষীর এই পোস্ট ভাইরাল। বলিউডের অভিনেতারা সোনাক্ষীর এই পোস্টকে হ্যালোইনের সেরা সোশ্যাল মিডিয়া পোস্ট বলেও দাবি করেছেন। অভিনেত্রী টুইঙ্কল খান্নাও সোনাক্ষীর এই পোস্টের প্রশংসা করেছেন।

সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করছেন হুমা কুরেশি। অক্ষয় কুমারের ‘বেল বটম’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিক সোনাক্ষী সিনহা আপাতত ব্যস্ত রয়েছেন হরর কমেডি ‘কাকুদা’-র শুটিংয়ে।

[আরও পড়ুন: মা হতে চলেছেন ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, শুটিং ফ্লোরেই পেলেন সুখবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement